জাতীয়সন্দেশ

খেলার সময় তুলে নিয়ে শিশুকে ধ’র্ষণ, অভিযুক্ত আটক!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় খেলার সময় এক শিশুকে তুলে নিয়ে ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আটককৃত ওই ব্যক্তির নাম মোজাম্মেল হক।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে উপ‌জেলার বারঘ‌রিয়া ইউ‌নিয়‌নের হাসানপুর এলাকা থে‌কে তা‌কে গ্রেফতার ক‌রে ক‌রিমগঞ্জ থানা পু‌লিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে বাড়ির পাশেই খেলা করছিল ওই শিশু। খেলার সময় সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত মোজাম্মেল। পরে গ্রামের একটি খালি ঘরে নিয়ে শিশুটিকে নির্যাতন করে ধ’র্ষ’ণ করে।

শিশুটির গোঙানি ও চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে গেলে অভিযুক্ত মোজাম্মেল দ্রুত পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। শিশুটি বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছে।

আরও পড়ুন# চাঁদপুরে নিখোঁজ ছাত্রলীগ কর্মীর ম’র’দেহ উদ্ধার!

এদিকে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক‌টি মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত মোজাম্মেলকে গ্রেফতার করে পুলিশ।

করিমগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি মো. ইফতেখারুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (১০ সেপ্টেম্বর) তাকে আদালতে তোলা হবে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।