খবরবিনোদন জগৎ

‘গোরুর মাংস খেতে ভালো’ – মন্তব্য করায় মন্দিরে ঢুকতে বাধা রনবীর-আলিয়ার!

গোরুর মাংস নিয়ে করা পুরনো একটি মন্তব্যের জেরে সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশে বিক্ষোভের মুখে পড়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাকে কিছুতেই বিক্ষোভকারীরা শিবমন্দিরে প্রবেশ করতে দিলোনা।

আগামী শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পেতে চলেছে রণবীরের নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১:শিবা’। এতে তার স্ত্রী অভিনেত্রী আলিয়া ভাটও অভিনয় করেছেন। গেল মঙ্গলবার মধ্যপ্রদেশের উজ্জয়িনীর শিবমন্দিরে আশীর্বাদ নেওয়ার উদ্দেশ্যে গিয়েছিলেন রণবীর ও আলিয়া। তাদের সাথে ছিলেন পরিচালক অয়ন মুখার্জিও। কিন্তু মন্দিরের কাছে যাওয়ার আগেই লোকজনের ক্ষোভের মুখে পড়েন তাঁরা।

আরও পড়ুন# বিয়ের পর আবারও কাজে ফিরলেন পূর্ণিমা!

গত মঙ্গলবার মুম্বাই থেকে মন্দিরের উদ্দেশ্যে রওনা হন তারা। তারপর উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের সামনে পৌঁছানোর পর স্বয়ং মন্দিরের কর্তৃপক্ষের পক্ষ থেকে তাঁদের স্বাগত করা হয়। কিন্তু মন্দিরের ভেতর প্রবেশ করতে গেলেই বাধা দেন হিন্দুত্ববাদী বিক্ষোভকারীরা। তারা আগে থেকেই সমবেত হয়ে ছিলেন সেখানে। তারা ১১ বছর আগে গোরুর মাংস নিয়ে করা রণবীরের একটি মন্তব্যকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে।

রণবীর-আলিয়ার মন্দিরে আসার আগেই বজরং দলের স্থানীয় নেতা অঙ্কিত জিন্দল হুমকি দিয়ে বলেছিলেন, ‘রণবীর-আলিয়াকে আমরা কিছুতেই পবিত্র মন্দিরে ঢুকতে দেব না। রণবীর বলেছিলেন, গোমাংস খেতে ভালো। যারা সনাতনী হয়েও এই ধরনের মন্তব্য করেন, তাদের মহাকালেশ্বর মন্দিরে কোনোভাবেই আমরা  ঢুকতে দিব না।’

সেই সুত্র ধরেই গেল মঙ্গলবার আলিয়া, রণবীর, অয়ন মন্দিরে পৌঁছানোর সাথে সাথেই বজরং দলের কর্মী-সমর্থকরা কালো পতাকা উত্তলন শুরু করেন। পরিস্থিতি আরও উত্তপ্ত হতে পারে ধারনা করে নিরাপত্তারক্ষীরা তাদের সরিয়ে দিতে চেষ্টা করে। তাদের মধ্যে একপ্রস্ত হাতাহাতিও হয়ে যায়।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে উজ্জয়িনীর পুলিশকর্তা ওমপ্রকাশ মিশ্র বলেন, ‘রণবীর, আলিয়ারা মন্দিরে আসবেন তাই তাদের জন্য আগে থেকেই ভিআইপি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল মন্দিরে। রণবীর কাপুররা মন্দিরে পৌঁছনোর সাথে সাথেই বেশ কিছু লোক সেখানে সমবেত হয়ে বিক্ষোভ শুরু করবন। বিক্ষোভকারীদের সরাতে গেলে তারা পুলিশের সঙ্গে হাতাহাতিও করে। যদিও পরিস্থিতি সামলাতে পেরেছিলাম আমরা দ্রুতয়াল

তবে শেষ পর্যন্ত রণবীর ও আলিয়া সেই মন্দিরে ঢুকেননি। কেবল পরিচালক অয়নই মন্দিরে ঢুকেন এবং পূজা দেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।