খবরবিনোদন জগৎ

ছেলে ঘুমানোর পরও কেন ঘুমাতে পারেন না পরীমণি?

পরীমণির ঘর আলো করে পুত্রসন্তান এসেছে মাস দুয়েক হলো। ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য। রাজ্যর জন্মের পর থেকেই তার পুরোটা সময় রাজ্যকে নিয়েই কাটান পরীমণি। ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত এ নায়িকা তার মাতৃত্বের স্বর্গীয় মুহূর্তগুলো খুব সুন্দর ভাবেই কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সরব থাকেন পরীমণি, নিজের অনুভূতিগুলো তিনি ছড়িয়ে দেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মাঝেও।

আজ সোমবার ভোরে ফেসবুকে এক স্ট্যাটাস দেন পরী। জানান তার ছেলে রাজ্য না ঘুমালে নাকি তিনিও ঘুমাতে পারেন না। এরপর ছেলে ঘুমালেও তিনি না ঘুমিয়ে রাজ্যর ঘুমন্ত মুখের দিকে চাতক পাখির মতোন তাকিয়ে থাকেন।

আরও পড়ুন# তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক শাকিব: ডিপজল

পরীর ভাষায়, ‘আমার ছেলে না ঘুমালে তো আমারও ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠিকই ঘুমায় আর আমি চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকি, কখন সে ঘুমু ঘুমু হাসবে।’

অনেক বন্ধু ও শুভাকাঙ্ক্ষীও সেই পোস্টে কমেন্ট করে পরীমণির এই সুন্দর অনুভূতির প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন, আদর জানিয়েছেন।

প্রসঙ্গত গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছিলেন নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। তবে চলতি বছরের ১০ জানুয়ারি সেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন তারা। সেইদিনই তার গর্ভধারণের খবরটিও দেন এই তারকা দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে আবারও বিয়ে করেন তারা। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।