লাইফস্টাইলস্বাস্থ্য ও লাইফস্টাইল

জন্মের সময় হাসপাতালে অদলবদল, বড়ো হয়ে তারাই হলো জীবনসঙ্গী!

ভাগ্যের লিখনেই একে অপরকে খুঁজে পেয়েছেন এমনই বিশ্বাস ল্যাঙ্কাশায়ারের বাসিন্দা জিম মিচেল আর মার্গারেট মিচেলের। তাদের গল্প শুনে এই দাবি অস্বীকার করার উপায়ও নেই। কেন না, একই হাসপাতালে জন্ম হয়েছিল তাদের। কেবল তাই না, নার্সদের ভুলে অদলবদল হয়েও গিয়েছিল তারা। পরে অবশ্য হাসপাতাল কতৃপক্ষ তাদের ভুল বুঝতে পেরে নিজ নিজ মায়ের কোলে ফিরিয়ে দিয়েছিল জিম ও মার্গারেটকে। তবে, প্রাপ্তবয়স্ক হওয়ার পর তারা একে অপরের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়ছিল। আর এই চলতি সপ্তাহে পূর্ণ হলো তাদের ৫০তম বিবাহবার্ষিকী।

জানা যায়, ১৯৫২ সালে লেনক্সটাউনের একটি হাসপাতালে তাদের জন্ম হয়। তাদের দুইজনের মায়ের নাম ছিল একই। আর এখানেই ঘুলিয়ে ফেলের হাসপাতালের নার্সরা। তারা ভুল করে অদলবদল করে ফেলেন। পরে ভুল বুঝতে পেরে দুইজনকে অবশ্য তাদের নিজের মায়ের কোলে ফিরিয়ে দেয়। সেখানে আলাপ হয়েছিল তাদের দুইজনের মায়ের। এমনকি তাদের দুইজনের বাসা গ্লাসগোর দক্ষিণে মাত্র ৩০ মিনিটের দূরুত্বে।

# এবার প্রেম হলো গুগল ট্রান্সলেটরের মাধ্যমে!

জিম ও মার্গারেট জানায়— ১৮ বছর অবধি তারা একে অপরকে চিনতেন না। এরপর তাদের ১৮ বছরের মাথায় এক বন্ধুর বিয়েতে দেখা হয় তাদের। আর প্রথম দেখাতেই তাদের প্রেম হয়। পরে এই আলাপচারিতার দুই মাসের মধ্যে একে অপরের পরিবারের সাথে পরিচয়ের বিষয় ভাবেন। যখন দুই পরিবার একত্রে হোন, তখন তার চমকে ওঠেন। ওঠে আসে হাসপাতালের ঘটনাও। পরে ১৯৭২ সালে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে তাদের দুইটি ছেলে সন্তান আছে এবং তারা নাতি-নাতনি ও পুত্রদের সাথে ৫০তম বিবাহবার্ষিকী পালন করলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।