ক্রিকেটখেলাধুলা

টি-টেনে একই দলে সাকিব, সোহান, মৃত্যুঞ্জয়!

শেষ দিকে এসে আবুধাবির টি-টেন লিগের প্লেয়ার ড্রাফটে নাম যোগ হয়েছিল সোহান, মৃত্যুঞ্জয়দের। এবার টুর্নামেন্টে দলও পেলেন বাংলাদেশ দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। তাদেরকে দলে ভিড়িয়েছে সাকিব আল হাসানের দল বাংলা টাইগার্স।

আবুধাবির এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে এর আগে মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন ও আফিফ হোসেন ধ্রুবরা খেললেও এবারই প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন সাকিব, মৃত্যুঞ্জয় ও সোহান। সাকিবকে অবশ্য ড্রাফটের আগেই আইকন ক্রিকেটার হিসেবে দলে ভেড়ায় বাংলা টাইগার্স। এদিকে মৃত্যুঞ্জয় ও সোহানদেশের বাইরে প্রথম কোনো ফ্র্যাঞ্চাইজি লিগের হয়ে খেলার সুযোগ পেলেন।

আরও পড়ুন: নির্ধারিত হলো খেলোয়াড়দের বিপিএলের পারিশ্রমিক!

সোহানকে দলে টানার ব্যাপারে বাংলা টাইগার্স জানায়, ‘নুরুল হাসান সোহান বাংলাদেশের সেরা উইকেটকিপার। সাকিবের অনুপস্থিতিতে সে বাংলাদেশ দলের অধিনায়ক। আমাদের দুজন ক্রিকেটারের মধ্যে থেকে একজনকে বেছে নিতে হতো। দূর্ভাগ্যবশত আমরা আফিফ হোসেনকে দলে নিতে পারিনি। সাম্প্রতিক সময়ে সোহানের হার্ডহিটিং ব্যাটিংয়ের জন্য আমরা সোহানকে দলে নিয়েছি।’

এছাড়াও ড্রাফটে থাকা বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে টিম আবুধাবি। আর একেবারে শেষদিকে আরেক পেসার তাসকিন আহমদের নাম ডেকে সবাইকে চমকে দেয় ডেকান গ্ল্যাডিয়েটর্স।

অন্যদিকে ড্রাফটে নাম থাকলেও কোন ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায়নি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়া মাহমুদউল্লাহ রিয়াদের প্রতি। এছাড়া ড্রাফটে ছিলেন বাংলাদেশ ক্রিকেটের নতুন সেনসেশন, দারুণ ফর্মে থাকা আফিফ হোসেন। দল পাননি তিনিও। গতবার বাংলা টাইগার্সের হয়ে খেলা আফিফ এবার দল না পাওয়ায় অবাক হয়েছেন অনেকেই।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।