খবরবিনোদন জগৎ

ঢাকায় এসেছেন সালমান খানের ভাই সোহেল খান!

ঢাকায় এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের ভাই সোহেল খান। যিনি নিজেও একজন বলিউড অভিনেতা এবং একজন প্রযোজকও। তিনি এই প্রথমবার ঢাকায় এলেন।

সোহেল খান ঢাকায় এসেছেন একটি ফ্যাশন হাউজের শোরুম উদ্বোধন করতে। জানা যায় তার ভাই সালমান খানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’ এর ফ্যাশন হাউসের শোরুম উদ্বোধন করতেই তিনি ঢাকায় এসেছিলেন।

‘বিয়িং হিউম্যান’ নামক এই দাতব্য প্রতিষ্ঠানটি করোনাকালীন সময়ে মুম্বাইসহ ভারতে প্রচুর সাহায্যের কাজ করেছে। তারই হাত ধরে ঢাকার বনানীতে এই দাতব্য প্রতিষ্ঠানের শো রুম উদ্বোধন করা হয়। যা করতে আজ সকালে মুম্বাই হতে ঢাকায় পৌঁছান সোহেল খান। তিনি দুপুর ২ টায় বনানীতে আসেন এবং ফিতা কেটে ‘বিয়িং হিউম্যান’ এর শোরুম উদ্বোধন করেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন# খল নায়কের চরিত্রে অভিনয়ের জন্য পাথর ছুঁড়ে মারা হয়েছিল বাচ্চুকে!

এই সময় তিনি গণমাধ্যমের সাথে কথাও বলেন। জানান, এই প্রথমবারের মতোন তিনি ঢাকায় এলেন। এই দাতব্য প্রতিষ্ঠানটির শো রুম খুলতে পেরে সালমান খানের পরিবারের সবাই খুব খুশি প্রকাশ করেছে। বনানীর এই শোরুমটি সবাই পছন্দ করলে আরও বেশ কয়েকটি শাখা চালু করবে বাংলাদেশে।

এসময় সালমান খানের পক্ষ থেকে বাংলাদেশে তার ভক্ত অনুরাগীদের জব্য ভালোবাসা জানান সোহেল খান। এসময় তিনি বাংলায় একটি কথা বলার জন্যও চেষ্টা করেন। তিনি বাংলায় বলেন, ‘বাংলাদেশকে ভালোবাসি’।

জানা গেছে, সোহেল খান আজ সন্ধ্যায় গুলশানে একটি আয়োজনে অংশ নিয়ে আবার আজই ফিরে যাবেন মুম্বাই।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।