খবরবিনোদন জগৎ

তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক শাকিব: ডিপজল

দেশজুড়ে এখন টক অব দ্য টাউন ঢাকাই চলচ্চিত্রের শাকিব-বুবলী ও তাদের সন্তান। অনেক জলঘোলার পর সম্প্রতি তাদের সন্তান বীরের ছবি প্রকাশ্যে আসতেই দ্বিগুণ হয় সমালোচনার ঝড়। এ বিষয়ে মন্তব্য করছেন বিভিন্ন মাধ্যমের তারকারাও। তবে এবার শুধু মুখ খোলা নয় রীতিমতো আরেকটা বোমা ফাটালেন দেশের জনপ্রিয় খল অভিনেতা ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

শাকিবের সাথে শবনম বুবলীঅপু বিশ্বাস ছাড়া জড়িয়েছে নায়িকা রাত্রির নামও। এছাড়াও চতুর্থ স্ত্রী হিসেবে গুজবে আছে হালের পূজা চেরির নামও। জানা গেছে্‌ রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের। যার নাম রাহুল খান। দেখতেও নাকি শাকিবের মতোই। অপর দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি অভিনেতা, এমন অভিযোগ করছেন অনেকেই।

এ বিষয়ে ডিপজল বলেন, ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। তবে আমার মনে হয় তিনজনকেই শেলটার দেয়া উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।

আরও পড়ুন: শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে আসতেই আড়ালে পূজা, গুজব কি তবে সত্যি?

ডিপজল আরও বলেন, এসব বাজে লাইন, বাজে চিন্তা ফেলে সবাই নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক। কারণ এ মেয়েগুলো কী করবে? একটা বাচ্চা পালন করা তো সহজ কথা নয়। একটা হাতি পালা ও একটা সন্তান পালা সমান।

পাশাপাশি তারকাদের এই ধরনের কর্মকাণ্ড ঢাকাই চলচ্চিত্রের ক্ষতি করছে উল্লেখ করে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে, আমাদের বলার কিছু নেই। ইসলামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।