খবরবিনোদন জগৎ

দক্ষিণী ফিল্ম ফেয়ারে আল্লু আর্জুন ও সুরিয়ার একছত্র রাজত্ব!

বছরের সবচেয়ে প্রতীক্ষিত অ্যাওয়ার্ড শো ‘৬৭ তম পার্লে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস- দক্ষিণ ২০২২’ অনুষ্টিত হলো। তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম চলচ্চিত্র শিল্পের সেরা চলচ্চিত্রগুলোর কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার প্রদানের জন্য এই অনুষ্ঠানটির আয়োজন রবিবার (৯ অক্টোবর) বেঙ্গালুরুতে করা হয়েছে।

সেরা সিনেমা, অভিনেতা এবং প্রযুক্তিগত বিভাগে সবচেয়ে আকর্ষণীয় ‘ব্ল্যাক লেডি’কে জিতে নিতে দক্ষিণ ভারতের তারকারা হাজির হয়েছিলেন তাদের সেরা পোশাক ও সাজসজ্জায়। এই অনুষ্ঠানে ২০২০ এবং ২০২১ সালে সেরা চলচ্চিত্রগুলো থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এবারই প্রথমবার বেঙ্গালুরুতে আয়োজন করা হয়েছে ফিল্মফেয়ার।

আরও পড়ুন# ইসলামের জন্য অভিনয় ছাড়লেন ভোজপুরি অভিনেত্রী!

তেলেগু ফিল্ম ইন্ড্রাস্ট্রি থেকে চলচ্চিত্র ‘পুষ্পা : দ্য রাইজ’ প্রধাণ সব ক্যাটাগরিতে পুরস্কার জিতে নিয়েছে। সেরা অভিনেতা হিসেবে পুরস্কার জিতেছেন দক্ষিণের সবচেয়ে বড়ো সুপারস্টার আল্লু অর্জুন। ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমায় দারুণ অভিনয়ের স্বীকৃতি হিসেবে ব্ল্যাক লেডিকে নিজের ঝোলায় ভরেছেন তিনি।

এছাড়া সেরা চলচ্চিত্র হিসেবেও ‘পুষ্পা : দ্য রাইজ’ ফিল্মফেয়ার জিতে নিয়েছে। সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন ‘পুষ্পা : দ্য রাইজ’-এর পরিচালক সুকুমার বান্দ্রেদ্দি। এছাড়াও সেরা গায়ক, সেরা গায়িকা, সেরা সিনেমাটোগ্রাফির পুরস্কারও পেয়েছে পুষ্পা : দ্য রাইজ’ চলচ্চিত্রটি।

আর এদিকে তেলেগুতে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে সুরিয়ার ‘জয় ভিম’। ‘সুরারাই পতরু’ সিনেমা থেকে সেরা অভিনেতার পুরস্কারও জিতেছেন সুরিয়া। ‘সুরারাই পতরু’ থেকে সেরা অভিনেত্রী হয়েছেন লিজোমোল জোসে। সেরা পরিচালকের পুরস্কার জয় করেছেন সুধা কঙ্গরা, ‘সুরারাই পতরু’ সিনেমার জন্য।

দক্ষিণের জনপ্রিয় তারকা পূজা হেগড়ে, মৃণাল ঠাকুর, কৃত্তি শেট্টি, সানিয়া আয়াপ্পান এবং ঐন্দ্রিতা রায়ের চমৎকার পারফরম্যান্সের মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হয় ফিল্মফেয়ারের মঞ্চে। অত্যন্ত জমকালো এই আয়োজনে ব্যাঙ্গালোর আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্র সরগরম হয়ে ওঠে। দিগনাথ এবং রমেশ অরবিন্দ এই পুরষ্কার নাইটের সঞ্চালক হিসেবে ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।