ক্রিকেটখেলাধুলা

দলে ফিরলেন ওয়ার্নার, স্টার্কসহ চারজন!

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কুইন্সল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের জন্য দলে ফিরেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার মার্কাস স্টয়নিস, মিচেল মার্শ ও পেসার মিচেল স্টার্ক।

সম্প্রতি ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে অজিরা। ভারতের বিপক্ষে ৩ ম্যাচের সেই টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন না অস্ট্রেলিয়া দলের নিয়মিত এ চার সদস্য। ডেভিড ওয়ার্নার বিশ্রামে থাকলেও বাকি তিনজন অনুপস্থিত ছিলেন ইনজুরির কারণে। স্টার্ক গোড়ালির, স্টয়নিস সাইড স্ট্রেইন ও মিচেল মার্শ ভুগছিলেন অ্যাঙ্কেলের ইনজুরিতে।

আরও পড়ুন: টানটান উত্তেজনার ম্যাচে অজিদের হারালো ভারত!

এই সিরিজেও স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন তরুণ অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। সদ্য সমাপ্ত সিরিজে দারুণ ব্যাটিংয়ে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তবে বিশ্রাম দেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার অ্যাস্টন অ্যাগার ও পেস বোলার কেন রিচার্ডসনকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২ ম্যাচ সিরিজের খেলাগুলো মাঠে গড়াবে আগামী ৫ ও ৭ অক্টোবর।

ক্রিকেট অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক কমিটির প্রধান জর্জ বেইলি দল ঘোষণার পর বলেন, ‘আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে আমরা সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিচ্ছি।’

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), সিন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল শামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।