জাতীয়সন্দেশ

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী কিশোরীকে ধ’র্ষণ মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন!

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী  এক কিশোরীকে ধ’র্ষ’ণ করার দায়ে মেহেদুল মন্ডল (৫১) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের অতিরিক্ত কারাদণ্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় আসামি মেহেদুল মন্ডল আদালতেই উপস্থিত ছিলেন।

আরও পড়ুন# ঝালকাঠিতে চার শিক্ষার্থীকে মেরে আহত করলেন শিক্ষক!

মামলা সূত্রে জানা গেছে, গত ২০১৯ সালের ৩ জুলাই দুপুরে প্রতিবন্ধী ওই কিশোরী বাজার নিয়ে বাড়ির পাশের পার্শ্ববর্তী দোকান থেকে বাড়ি ফেরার পথে মেহেদুল মন্ডল ওই তাকে টেনে স্থানীয় তিলাই আদিবাসী কবরস্থানের ভেতরে অবস্থিত জঙ্গলে নিয়ে যান। সেখানে ওই কিশোরীর মুখ চেপে তাকে ধ’র্ষ’ণ করেন। তখন স্থানীয় এক পথচারী বিষয়টি লক্ষ্য করলে সাহায্যের জন্যে এগিয়ে আসেন। মেহেদুল তার নিজ বাড়িতে পালিয়ে যান।

পরে বিষয়টি মীমাংসা করার জন্য স্থানীয় কয়েকজন মেহেদুলকে তাদের হেফাজতে নেয়। একপর্যায়ে তারা থানায় মামলা না করার জন্য ওই কিশোরীর বাবাকে চাপ দিতে থাকেন। তারা ভুক্তভোগীর বাবার কাছ থেকে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে জাল দলিল তৈরি এবং ওই কিশোরীকে মেরে ফেলার কথা বলে ভয়ভীতি দেখানো শুরু করে। পরে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় ধ’র্ষ’ণ মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামি মেহেদুলকে গ্রেপ্তার করে।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।