খবরবিনোদন জগৎ

দীপিকার সঙ্গে সমকামী নারীর চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক কৃতী!

এবার দীপিকার সঙ্গে সমকামী নারীর চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন বলিউডের লাস্যময়ী নায়িকা কৃতী শ্যানন। যার রূপের ছটায় ছেলে বুড়ো সবাই কাবু। অভিনয় দক্ষতা ও অসাধারণ রূপের জাদুতে বলিউডে নিজের আসন গড়েছেন প্রথম সারির একজন অভিনেত্রী হিসেবে। তার মনোহর রুপের জন্য কেবল পুরুষমহলের হৃদয় জয় করেছেন এমন নয়। বরং নারীপুরুষ নির্বিশেষে সবাই দীপিকার রূপের প্রতি আকর্ষিত হন। কয়েকদিন আগে অনুষ্ঠিত মনীশ মালহোত্রার একটি র‍্যাম্প শো তে হেঁটে রীতিমতো সবার বুকে কাঁপন ধরিয়ে দিয়েছেন এই গ্ল্যামারাস নায়িকা। তার সাথে ছিল স্বামী রনবীর সিংহও।

আরও পড়ুন# অনলাইন শপিং করতে ভালোবাসেন পরী!

তার গ্ল্যামারাস রূপের জন্য নারীমহলেও তিনি কতটা সমাদৃত তার যেন প্রমান মিলল আরেকবার। বলিউডের আরেক জনপ্রিয় নায়িকা কৃতী শ্যানন। তিনিও বলিউডের প্রথম সারির একজন নায়িকা। কৃতী শ্যানন সম্প্রতি সংবাদ সংস্থায় দেওয়া একটি সাক্ষাৎকারে দীপিকার প্রতি তার ভালো লাগার কথা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন সমকামী নারীর চরিত্রে তিনি সহ-অভিনেতা হিসেবে সুন্দরী নায়িকা দীপিকা পাড়ুকোনকেই চান।

তিনি বলেন, ‘আমি যদি কখনো সমকামী চরিত্রে অভিনয়ের সুযোগ পাই, আমি আমার সহ-অভিনেতা হিসেবে চাইব দীপিকা পাড়ুকোনের সঙ্গেই অভিনয় করতে!’

এ থেকেই বোঝা যায় কৃতী শ্যাননের চোখেও লাস্যময়ী এই নায়িকা কতটা আকর্ষণীয়। যার মোহনীয় রূপের আকর্ষণ নারীদেরও ঘায়েল করে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।