ক্রিকেটখেলাধুলা

দুর্ঘটনায় মুশফিক, পায়ে লেগেছে ছয় সেলাই!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম চোট পেয়েছে আহত হয়েছেন। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামে শরীরচর্চার কাজ করার সময় বাম পায়ে আঘাত পেয়েছেন এই ব্যাটসম্যান।

আঘাতে কেটে যাওয়ায় ৬টি সেলাই লেগেছে তার পায়ে। বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র গণমাধ্যমকে এই বিষয়ে নিশ্চিত করেছে। জানা গেছে, সেলাই খুলতে ৭-৮ দিনের বেশি সময় লাগতে পারে। সেক্ষেত্রে অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মুশফিককে।

আরও পড়ুন: মুশফিকের বিকল্প ভাবা হচ্ছে কাকে?

খারাপ সময় যেন কোনমতেই পিছু ছাড়ছে না মুশফিকের। এশিয়া কাপ শেষে দেশে ফিরে তীব্র সমালোচনার মুখে টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি। বলেছিলেন, আগামী দিনে কেবল। টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে মনোযোগ দিতে চান।

জাতীয় দল এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে ব্যস্ত সময় পার করছে, তাও বসে না থেকে নিজের ফিটনেস নিয়ে কাজ করছিলেন মুশফিক। কিন্তু এই চোটে অন্তত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে জাতীয় দলের এ ক্রিকেটারকে। তবে স্বস্তির খবর হচ্ছে, আঘাত গুরুতর নয়।

আগামী নভেম্বরের আগ পর্যন্ত জাতীয় দলের ব্যস্ততা শুধুই টি-টোয়েন্টি ঘিরে। তাই মুশফিকেরও কোনো কাজ নেই জাতীয় দলে। নভেম্বরে টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত। মুশফিক মূলত সে সিরিজকে টার্গেট করেই ফিটনেস ঝালিয়ে নিচ্ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।