জাতীয়সন্দেশ

ধানক্ষেত থেকে কৃষকের পা বাঁধা লা’শ উদ্ধার!

কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের ধানক্ষেত থেকে গলায় ফাঁস দেওয়া ও পা বাঁধা অবস্থায় এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তাকে ফাঁস দিয়ে হ’ত্যা করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ধানক্ষেতে কাজ করতে যাওয়ার সময় কৃষকরা তার মরদেহ দেখতে পান। নি’হত কৃষকের নাম মফিজ মণ্ডল (৫৫)।

স্থানীয় যুবক রাশেদ জানান, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা পান করে চলে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে যাননি। সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ ক্ষেতের মধ্যে পড়ে থাকতে দেখে। তিনি আরও জানান, মরদেহের গলা ও হাত একই ধরনের রশি দিয়ে বাঁধা ছিল।

আরও পড়ুন# বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বরণ করতে বিমান বন্দরে মানুষের ঢল!

আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মফিজের। এ নিয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। এরপর থেকেই বেশিরভাগ সময় বাড়ির বাইরেই থাকতেন মফিজ। তিনি নিয়মিত জুয়া খেলতেন। এভাবে তিনি অনেক অর্থ-সম্পদ নষ্ট করেছেন। এসব নিয়েও তাদের মধ্যে সাংসারিক দ্বন্দ্ব ছিল।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার অফিসার ইনচার্জ (ওসি) আননুন জায়েদ বলেন, মরদেহের হাত ও গলা আমরা রশি দিয়ে বাঁধা অবস্থায় পেয়েছি। তার মুখে ও দাঁতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হ’ত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার ছোটো ভাই আজিজ মণ্ডলকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।