জাতীয়সন্দেশ

নরসিংদীতে অ’স্ত্র ও গু’লিসহ ৮ ডাকাত গ্রেফতার!

নরসিংদীতে অ’স্ত্র ও গু’লিসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে পি’স্তল, গু’লি ও দেশীয় অ’স্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে মাধবদী থানার চৌয়া এলাকার একটি কালভার্টের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী জেলার মাধবদী থানার সাগরদী এলাকার মো. ইব্রাহীম (৪০), ডৌকাদি এলাকার মো. ইউনুস (৩৫), বালাপুর এলাকার মো. আইয়ুব (২৫), বিরামপুর এলাকার মো. শাহীন (৩৭), সাগরদী এলাকার শফিকুল ইসলাম বাদল (৪০), নরসিংদী সদর থানার বানিয়াছল এলাকার মো. রুবেল (২৩), নারায়ণগঞ্জের আড়াইহাজারের শালমদী এলাকার মো. শাহীন (২৩) ও যশোর জেলার যশোর কোতোয়ালি থানার সাজেআলী এলাকার মো. জাহাঙ্গীর (৪০)।

আরও পড়ুন# বাল্যবিয়ের আয়োজন করায় বর ও ঘটককে ধরানো হলো কান, ভিডিয়ো ভাইরাল!

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আল-আমিন।

তিনি জানান, ডাকাতির প্রস্তুতির গোপন তথ্য পেয়ে রাত দেড়টার দিকে চৌয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি ও থানা পুলিশ। এসময় চৌয়ার একটি প্রজেক্টসংলগ্ন কালভার্টের ওপর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি পি’স্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গু’লি, একটি চা’পাতি, একটি কা’টার, দুটি রা’মদা, একটি লোহার পাইপ, একটি লোহার পাত ও ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানও জব্দ করা হয়েছে।

পারস্পরিক সহযোগিতায় মাধবদী থানা এলাকায় ডাকাতির উদ্দেশ্য ঘটনাস্থলে অ’স্ত্র-গু’লি ও দেশীয় অ’স্ত্র-শস্ত্র নিয়ে তারা একত্রিত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন গ্রেফতারকৃত ডাকাতরা। এ ঘটনায় মাধবদী থানায় আলাদা দু’টি মামলা হয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।