জাতীয়সন্দেশ

নাতির হাতে নানা খু’ন!

সম্প্রতি গাজীপুরের শ্রীপুরে নাতি আব্দুল খালেক (২৫) তার নানাকে পিটিয়ে হ’ত্যার করেন। অভিযুক্ত খালেককে ইতোমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মশাখালী হতে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার বড়চালা গ্রামে নানা আব্দুল হক মাদবরকে পিঠিয়ে হ’ত্যা করে নাতি আব্দুল খালেক।

এই বিষয়ে নিহত আব্দুল হক মাদবরের পরিবার ও স্থানীয় জনগণ জানায়— গত শুক্রবার রাতে আব্দুল হক মাদবরের ছেলে হারুন মাদবর মোটরসাইকেল নিয়ে বাড়িতে ঢুকতেই পেছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যান খালেক। এরপর পরিবারের লোকজন হারুন মাদবরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এব চিকিৎসা দিয়ে রাত ৩টায় বাড়িতে নিয়ে আসে।

কিন্তু সকালে আব্দুল হক মাদবরকে ঘরে কোথাও না পেয়ে সবাই খোঁজাখুঁজি শুরু করেন। পরে তারা পাশের ঘরের মেঝেতে বক্সতা দিয়ে ঢাকা অবস্থায় আব্দুল হক মাদবরের লা’শ দেখতে পান এবং তারা পুলিশকে খবর দেয়। নিহত আব্দুল হকের মাথা ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে। তাই ধারণা করা হচ্ছে, তাকে তার নাতি আব্দুল খালেক পিটিয়ে হ’ত্যা করেছে এবং পরে তার লা’শ বস্তা দিয়ে ঢেকে রেখে পালিয়েছেন।

এই বিষয়ে গাজীপুরের শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন— ‘এই ঘটনা পারিবারিক বিরোধে ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।