খবরবিনোদন জগৎ

নিউইয়র্ক ফ্যাশন উইকে তিন প্রবাসী বাংলাদেশি মডেল!

নিউইয়র্ক ফ্যাশন উইকে হেঁটেছেন তিনজন প্রবাসী বাংলাদেশি মডেল। নিউইয়র্ক ফ্যাশন উইক ফ্যাশন বিশ্বের অন্যতম সবচেয়ে বড় আসর। সম্প্রতি নিউইয়র্ক ফ্যাশন উইকের দ্বিতীয় দিন র‍্যাম্পে হেঁটেছেন তিন প্রবাসী বাংলাদেশি মডেল। বাংলাদেশী এই মডেলদের অংশগ্রহণ প্রশংসা পেয়েছে ফ্যাশন সংশ্লিষ্ট মানুষদের কাছ থেকে। এই দিন অনেক বেশি বাংলাদেশি দর্শক এসেছিলেন নিউইয়র্ক ফ্যাশন উইকের এই আসরে।

র‍্যাম্পে হাঁটাদের মধ্যে অন্যতম একজন মাহমুদা ইয়াসমীন। তিনি তিন বছর ধরে যুক্তরাষ্ট্রে বাস করেন। ইতোমধ্যেই তিনি নজর কাড়তে সক্ষম হয়েছেন মূলধারার বিভিন্ন ডিজাইনারদের। এইবার নিয়ে মোট তিনবার তিনি নিউইয়র্ক ফ্যাশন উইকের মঞ্চে হাঁটার সুযোগ পেয়েছেন। অপরদিকে নিউইয়র্কের পরিচিত মডেল ও অভিনেত্রী আরেকজন হলেন নুসরাত তিশাম। তিনি প্রথমবারের মতো হেঁটেছেন নিউইয়র্ক ফ্যাশন উইকে।

আরও পড়ুন# বিখ্যাত গায়ক অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা!

যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূল অঞ্চলীয় ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের হলিউডখ্যাত লস অ্যাঞ্জেলেসে বসবাস করেন মডেল জেরিন সাদিয়া সোহা। তিনিও এইবারই প্রথম হেঁটেছেন ফ্যাশন দুনিয়ার সবচেয়ে বড় এই আসরে। যুক্তরাষ্ট্রপ্রবাসী এই তিনজন বাংলাদেশি মডেল এবারের ফ্যাশন উইকে হেঁটে সকলের প্রশংসা কুড়িয়েছেন। তাদের হাঁটা দেখতে এই আসরে উপস্থিত ছিলেন অনেক প্রবাসী বাংলাদেশী। ফ্যাশন উইকের র‍্যাম্পে তাদের উপস্থিত হওয়া মাত্রই তাই চারদিক থেকে শোরগোল পড়ে যায়। তাদের উপস্থিতি পছন্দ করে বিদেশি দর্শকরাও।

এদিন বিভিন্ন ডিজাইনারদের ডিজাইন করা পোশাকে হেঁটেছেন আরও কয়েকশ মডেল। প্রতিটি আসরেই ছিল উপচে পড়া ভিড় চোখে পড়ার মত। নিউইয়র্ক ফ্যাশন উইকের সঙ্গে যুক্ত বাংলাদেশ আয়োজকরাও তাদের অভিনন্দন  জানিয়েছেন।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।