খবরবিনোদন জগৎ

নিজের চুমুর ছবি নিয়ে ট্রলের জবাব দিলেন সুদীপ!

কলকাতার টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা সুদীপ চ্যাটার্জি। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের অনিন্দ্য হিসেবে অভিনয় করে সুদীপ পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি পারিবারিক একজন মানুষ সুদীপ। তিনি নিজের স্ত্রীকে অত্যন্ত ভালোবাসেন এবং সেই ভালোবাসা সবার সামনে প্রকাশ করতেও তার কোনো দ্বিধা নেই। তবে সেই ভালোবাসা নিয়েই এবার ট্রলেরর শিকার হতে হচ্ছে এই সুন্দর যুগলকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করেছিলেন সুদীপের স্ত্রী পৃথা। ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসাময় একটি চুমুর ছবি পোস্ট করেছিলেন তিনি। পাশাপাশি স্বামীর জন্মদিনের জন্য বিশেষভাবে জানিয়েছিলেন শুভেচ্ছাও। কিন্তু, সেই ভালোবাসা হয়ে ওঠে এই যুগলের ব্যঙ্গ ও সমালোচনার কারণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ হইচই উঠেছে তাদের সেই চুমুর ছবিটি নিয়ে।

নেটিজেনদের একজন পৃথার এই ছবিতে কটাক্ষ করে লিখেছেন, ‘কম তো বয়স হল না! বাড়িতেই চুমু খেতে পারতেন!’
এমন অনেক মন্তব্য ও সমালোচনায় বেশ শোরগোল পড়েছে অনলাইন দুনিয়ায়। তাই দূর্গাপূজার শেষদিনে এই ‘ব্যঙ্গাত্মক অপসংস্কৃতি’ থেকে মুক্ত হতে চাইলেন অভিনেতা সুদীপ।

আরও পড়ুন# আসিফের ছেলের বিয়েতে যে কারণে দাওয়াত পায়নি মমতাজ!

স্ত্রীর দেয়া ছবিটির প্রসঙ্গে সুদীপ বলেন, ‘পৃথার যে ছবিটি নিয়ে বেশ ব্যঙ্গ ও সমালোচনা হচ্ছে, সেই ছবিটি অনেকে পছন্দও করেছেন। কিন্তু, যারা ট্রল করছেন তারা আমাদের অন্য ছবিগুলো দেখেননি? যেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা দিচ্ছি তা কিন্তু তারা দেখছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলেই নীতি পুলিশের রোল প্লে করে। তাদের কারও প্রতি কোনো দায়বদ্ধতা নেই। যারা অনলাইনে এসে কেবল সংস্কৃতির কথা বলেন তারা কি আদৌ ভারতীয় সংস্কৃতির কথা জানেন?”

সুদীপ আরও বলেন, “একটি পাবলিক প্লার্টফর্মে আজেবাজে কথা বলে কিছু মানুষ দাবি করছে যে আমরাই নাকি নোংরামো করছি। আমার প্রশ্ন, তাদের এই ব্যবহার আসলে কতটা সভ্য? এটা কৃতদাস মানসিকতার এতটি প্রতিফলন। অন্যের ক্ষতি করে, অন্যকে বাজে কথা শুনিয়ে শান্তি পাওয়া, এটা দাস মনোভাব। পৃথা আমাকে জড়িয়ে ধরলে, চুমু খেলে যারা নোংরা বলছেন তাদের কি মনে হয় ভালোবাসাটা নোংরা? আর তারা যে বাজে কথা বলে চলেছেন সেগুলো সংস্কৃতি! অথচ যারা চুরি ডাকাতি করে ফাটিয়ে দিচ্ছে তাদের মাথায় করে রাখা হয়। আমার মনে হয় মানুষের মধ্যে শিক্ষার খুব অভাব রয়েছে!’

প্রতিবাদের পাশাপাশি তাদের দেশের প্রতি, জাতির প্রতি দায়বদ্ধতা পালনের কথা বলে কলকাতাবাসীকে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সুদীপ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।