অদ্ভুতুড়েআন্তর্জাতিকসন্দেশ

পরকিয়া প্রেমিকার সাথেই স্বামীর বিয়ে দিলেন স্ত্রী!

তাদের পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর সেই পরিচয় থেকে বন্ধুত্ব এবং প্রেম। একপর্যায়ে বিয়ে করেন দুইজন। সুখেই সংসার করছিল তারা। কিন্তু স্ত্রী লক্ষ্য করেন ইউটিউবে তারকা হয়ে ওঠা স্বামীর চালচলনে হঠাৎ পরিবর্তন।

স্ত্রী একপর্যায়ে জানতে পারে তার স্বামীর সাথে অন্য এক যুবতীর প্রেমের সম্পর্কে হয়েছে। এরই মধ্যে প্রেমিকাও হাজির হলেন বাড়িতে। কেবল তাই নয়, তার সামনেই সেই প্রেমিকাই তার স্বামীকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলো।
এরপর হয়তো সেখানে অন্য কেউ থাকলে তুমুল উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হতো।

কিন্তু না, স্ত্রী ঘটালো উল্টো ঘটনা। নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিলেন সেই প্রেমিকার সাথে। আর এরপর হতেই এক ছাদের তলে থাকছেন তারা।

জানা যায়, সম্প্রতি চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের তিরুপতিতে। অন্ধ্র প্রদেশের তিরুপতির দাক্কিলির আম্বেদকর নগরের বাসিন্দা কল্যাণ নামের এক যুবক। ভিডিও নির্ভর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে তার জনপ্রিয়তা তুঙ্গে। ইউটিউব এবং শেয়ারচ্যাটে তার অনুসারীর তালিকাও অনেক লম্বা।

বেশ বছর কয়েক আগে কাডাপার বাসিন্দা বিমলার সাথে পরিচয় হয় কল্যাণের। এরপর তারা একে অপরের প্রেমে পড়েন এবং বিয়ে করেন। তারা একত্রে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভিডিও বানিয়েছেন। সেসব ভিডিয়ো বেশ জনপ্রিয়ও হয়েছে। তবে, সম্প্রতি বিশাখাপত্তনমের বাসিন্দা নিত্যশ্রী নামের এক যুবতীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কল্যাণের। বিশাখাপত্তনম থেকে নিত্যশ্রী চলে আসে কল্যাণের বাড়ি। নিত্যশ্রীও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। আম্বেদকর নগরে এসে নিত্যশ্রী জানতে পারে কল্যাণ বিবাহিত।

এরপর নিত্যশ্রী তখন কল্যাণের স্ত্রী বিমলাকে অনুরোধ করেন, তাদের বিয়ে করার অনুমতি দিতে। এক পর্যায়ে তারা সিদ্ধান্ত নেয়, নিত্যশ্রীকে বিয়ে করে একসাথেই থাকবেন তিন জন। স্বামীও নিত্যশ্রীকে ভালোবাসেন জেনে বিমলা সেই প্রস্তাবে রাজি হয়ে যান। আর এই সিদ্ধান্ত মতে সম্প্রতি একটি মন্দিরে গিয়ে নিত্যশ্রীর সাথে কল্যাণের বিয়ে দেন বিমলা। একসাথে ছবিও তুলেছেন তিন জন। যা ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর কল্যাণ তার দুই স্ত্রীকে নিয়ে একই বাড়িতে থাকছেন।

অবশ্য অনেকে প্রশ্ন তুলেছেন, প্রথম স্ত্রী উপস্থিত থাকা সত্ত্বেও দ্বিতীয় বিয়ে করা আইনসম্মত কিনা! তবে এসব প্রশ্নকে তুচ্ছ করেই একই বাড়িতে তিনজন সুখে সংসার করছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।