খবরবিনোদন জগৎ

প্রকাশ্যেই নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!

ভারতের ওড়িশার অভিনেতা বাবুশান মেহান্তি প্রেমের সম্পর্কে আছেন প্রাক্রুতি মিশ্রের সাথে। এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বাবুশান তার স্ত্রীর কাছে প্রেমিকাসহ রাস্তাতে ধরা পড়ে যান। তারপর স্ত্রী প্রকাশ্য রাস্তাতেই তার প্রেমিকাকে পিটিয়ে জখম করেন। আর সেই অপমানের ভার বইতে না পেরেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে গিয়েছে বলে জানা গেছে।

সম্প্রতি অভিনেতা বাবুশান এবং প্রাক্রুতির ঘনিষ্ঠ একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বাবুশানের স্ত্রী ত্রুপ্তি তাতে ক্ষিপ্ত হয়। আর তারই জের ধরে রাস্তাতেই ওই অভিনেত্রীর সঙ্গে কলহে জড়িয়ে পড়েন। অভিনেত্রীকে প্রকাশ্য রাস্তাতেই মারধোর করেন বলে অভিযোগ এসেছে।

আরও পড়ুন# প’তিতালয় নিয়ে সিনেমা নির্মাণ করছেন রাশিদ পলাশ!

ত্রুপ্তি মনে করেন প্রাক্রুতির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তার স্বামী বাবুশান। তাই দুজনকে হাতেনাতে ধরতে তাদের পিছু নিয়েছিলেন তিনি। অভিনেত্রী যখন বাবুশানের সঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, তখনই রাস্তায় তাদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয় মারধর করেন অভিনেত্রীকে। তার সাথে ছিলেন তার বাবা এবং আরও কয়েকজন।

এরপরই হাসপাতালে ভর্তি হতে হয় বাবুশানকে। ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে গত ছয় দিন চিকিৎসাধীন আছেন এই অভিনেতা। পরিবারের পক্ষ থেকে জানা যায়, বাবুশানের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। ছয়জন চিকিৎসকের একটি দল তার চিকিৎসা করছেন। এ ঘটনার পর বাবুশান একটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। বাবুশানের দাবি তার সঙ্গে প্রাক্রুতির শুধু বন্ধুত্বের ছাড়া আর কোনো সম্পর্ক নেই। সিনেমাজগতের এসব প্যাঁচ সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন।

বাবুশান বলেন, ‘প্রাক্রুতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এ ঘটনার পর আমি কোনো অভিনেত্রীর সাথেই কাজ করব না।’ এমনকি সে তার স্ত্রী এবং শ্বশুরের কাছে ক্ষমা প্রার্থনাও করেছে। তিনি সাথে এটাও জানান, তার স্ত্রী এমন কাজ করবেন, তা তিনি স্বপ্নেও ভাবেন নি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।