খেলাধুলাফুটবল

বিমানবন্দর লোকে-লোকারণ্য সাবিনাদের একনজর দেখতে!

বাংলাদেশ! বাংলাদেশ!!

স্লোগানে মুখরিত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর প্রাঙ্গণ। ইতোমধ্যেই ট্রফি নিয়ে বিমানবন্দরে এসে পৌঁছেছেন সাবিনারা। সাফজয়ী এ ফুটবলারদের একনজর দেখতে নানা বাঁধা উপেক্ষা করে বিমানবন্দর এলাকায় সকাল থেকেই অপেক্ষা করছেন হাজার হাজার ফুটবলপ্রেমাই। সেই সঙ্গে মেয়েদের সংবর্ধনার খবর কাভার করতে উপস্থিত রয়েছেন রেকর্ড সংখ্যক সংবাদকর্মী।

টাইগার শোয়েব, বাংলাদেশের ক্রিকেটে পরিচিত এক মুখ। সবসময় লাল-সবুজের ক্রিকেটারদের সমর্থন জানাতে ছুটে যান দেশ-বিদেশে। এবার নারী ফুটবল দলকে শুভকামনা জানাতে বিমানবন্দরে হাজির হয়েছেন তিনিও।

সংবাদ মাধ্যমকে টাইগার শোয়েব বলেন, ‘আমাদের মেয়েরা আমাদেরকে গর্বিত করেছে। আমরা চাই, কদিন পরপরই যেন এমন ছাদখোলা বাসে করে তারা আনন্দ উৎসব করতে পারে। তিনি আরও বলেন, এই মেয়েদের আর্থিক অবস্থার কথা আমরা জানি। কর্তৃপক্ষকে বলব, আমাদের মেয়েদেরকে যেন পরিবার নিয়ে দুশ্চিন্তা করতে না হয়, তারা যেন খেলায় পূর্ণ মনোযোগ দিতে পারে।’

আরও পড়ুন: সানজিদাদের জন্য সাজানো হচ্ছে ছাদখোলা বাস!

এছাড়াও মানুষের ভীড় বাড়ছে বিমানবন্দর থেকে শুরু করে মতিঝিলের বাফুফে ভবন পর্যন্ত রাস্তার দুপাশে। সবাই চরম আগ্রহে অপেক্ষা করছেন সাবিনাদের একনজর দেখতে এবং অভিবাদন জানাতে।

জানা গেছে, বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলাদের বরণ করে নিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ। এরপর মারিয়ারা ছাদখোলা বাসে উঠে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন, তার আগে এখন চলছে ট্রফি প্রদর্শনী।

ছাদখোলা বাসে নারী দলের ট্রফি যাত্রার সম্ভাব্য রুট ধরা হয়েছে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, বিজয় সরণি, তেজগাঁও, কাকরাইল, মতিঝিল ও আরামবাগ হয়ে বাফুফে ভবন। সেখানে সানজিদাদের আরেক দফা বরণ করা হবে। এরপর নারী দলের সঙ্গে সাফ জয়ের অভিযান নিয়ে আলাপ করবেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন।

গত সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার শিরোপা জেতে বাংলাদেশ নারী ফুটবল দল।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।