ব্যবসা-বাণিজ্যসংবাদ

ব্যাংক থেকে ‘নগদ’-এ টাকা আনলেই পাচ্ছেন ৫০ টাকা বোনাস!

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবার অ্যাপ ‘নগদ’ নিয়ে এসেছে দারুন এক অ্যাড মানি অফার। ‘নগদ‘ অ্যাপ অথবা সংশ্লিষ্ট ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং কিংবা মোবাইল অ্যাপ থেকে ‘নগদ’ ওয়ালেটে ‘ব্যাংক টু নগদ’ অপশন ব্যবহার করে ৩ হাজার টাকা অ্যাড মানি করলেই গ্রাহকেরা সাথে সাথে পাচ্ছেন ৫০ টাকা বোনাস। বিল পেমেন্ট থেকে শুরু করে বিভিন্ন কেনাকাটায় গ্রাহকদের সহজ ও সাশ্রয়ী সেবা নিশ্চিত করতেই ‘নগদ’ এর এই অফার।

এই অফারটি চলমান ও নতুন নিবন্ধিত সম্পূর্ণ প্রোফাইল ‘নগদ’ গ্রাহকেরা উপভোগ করতে পারবেন। আপনি অফারটির জন্য নির্বাচিত হলে এসএমএস- এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এখানে উল্লেখ্য, গ্রাহকেরা ‘নগদ’-এর যে অ্যাকাউন্টে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি করবেন, বোনাসটিও পাবেন সেই ‘নগদ’ অ্যাকাউন্টে।

এই অফারটি যেকোন সচল ‘নগদ’ অ্যাকাউন্টধারী উপভোগ করতে পারবেন। যদি কোনো অনাকাঙ্ক্ষিত কারণে অফারের সব শর্ত পূরণ করার পরেও ইন্সট্যান্ট বোনাসটি না পেয়ে থাকেন, তবে নগদ এই বোনাসটি ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী ৩ দিনের মধ্যেই গ্রাহককে প্রদান করবে।

এই অফারটির সময়সীমা ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত।পাশাপাশি অফারটি পেতে গ্রাহকদের কোনো প্রকার চার্জ গুণতে হবে না। অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে গ্রাহকেরা ইন্সট্যান্ট এই বোনাসটি একবারই উপভোগ করতে পারবেন। *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না।

আরও পড়ুন: মোট প্রকল্প ব্যয় ৪২ কোটি, পরামর্শের নামে খরচ ২৭ কোটি!

যেসকল ব্যাংক থেকে ‘নগদ’ গ্রাহকেরা তাদের ওয়ালেটে অ্যাড মানি করলে ইন্সট্যান্ট বোনাসটি পাবেন সেগুলো হলো- ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড,  সিটি ব্যাংক লিমিটেড, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, এনআরবিসি ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, আইএফআইসি ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংক।

অফার প্রসঙ্গে ‘নগদ’-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘শুরু থেকেই ‘নগদ’ গ্রাহকদের ক্যাশলেস লেনদেনে উৎসাহিত করতে সাশ্রয়ী সেবা প্রদান করছে। দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সাথে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সেবাটি নগদ-এর ক্যাশলেস সোসাইটি গড়ে তোলার অন্যতম একটি প্রচেষ্টা। আমি আমাবাদী যে, এই অফারের ফলে আমাদের গ্রাহকদের ব্যাংক টু ওয়ালেট লেনদেন আরো উল্লেখযোগ্যভাবে উন্নত ও দ্রুততর হবে।’

৫০ টাকা ইন্সট্যান্ট বোনাসের এই অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট কিংবা অফিসিয়াল ফেসবুক পেইজে। এ ছাড়া কল করতে পারেন ‘নগদ’-এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।