খবরবিনোদন জগৎ

ব্যায়াম করতে গিয়ে মারা গেলেন সালমান খানের ‘বডি ডাবল’

আবারও ব্যায়াম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটল। বারবার একই ঘটনার পুনরাবৃত্তি বেশ উদ্বেগজনক। এবার ব্যায়াম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের ‘ভাইজান’খ্যাত সালমান খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডে।

জানা যায়, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মুম্বাইয়ে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁকে মুম্বাইয়ের যোগেশ্বরীতে হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে ট্রমা কেয়ার মিউনিসিপ্যাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাকে আনার পর মৃত ঘোষিত করেন চিকিৎসকরা। সাগর পাণ্ডের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন শাহরুখ খানের ‘বডি ডাবল’ প্রশান্ত ওয়াল্ডে। প্রশান্ত ওয়াল্ডে জানান, ‘আমি খবরটা শুনে আকাশ থেকে পড়েছিলাম। ও একেবারেই ফিট ও সুস্থ ছিল। ওর মারা যাবার মতো বয়সও হয়নি। সাগর পাণ্ডের বয়স আনুমানিক  ৪৫-৫০ বছরের মধ্যে।’

আরও পড়ুন# শাকিবের জন্যে ১৩ বছর বয়সী কিশোরী গ্রাম থেকে পালিয়ে এলেন ঢাকায়!

সালমান খানের ‘টিউবলাইট’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘দাবাং’-এর মতো ব্যবসা সফলসিনেমায় সালমান খানের ‘বডি ডাবল’ হিসেবে কাজ করেন সাগর পাণ্ডে।  ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় প্রথমবার ‘বডি ডাবল’ হিসেবে কাজ করেন সাগর পাণ্ডে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বলিউড সুপারস্টার সালমান খান।

সাগর পাণ্ডে ২০২০ সালের এপ্রিলে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে লকডাউনের কারণে আর্থিকভাবে বেশ সমস্যার মধ্যে দিন যাচ্ছেন তিনি। করোনা এবং লকডাউনের কারনে বহু সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। যদিও সাগর পাণ্ডে সাথে জানিয়েছিলেন, চলচ্চিত্রের কাজের থেকে স্টেজ শো করেই তিনি বেশি আয় করেন। তিনি ও সালমানের মতোই অবিবাহিত ছিলেম। তারা  ছিলেন পাঁচ ভাই। ভাইদের খরচও তাকেই চালাতে হতো। সাগর পাণ্ডের বাড়ি উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। প্রায় ৫০টি সিনেমায় সালমানের ‘বডি ডাবল’ হিসেবে কাজ করেছেন সাগর পাণ্ডে।

উল্লেখ্য, কিছুদিন আগেই ব্যায়াম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব, টানা এক মাস মৃত্যুর সাথে লড়াইয়ের পর সম্প্রতি মারা যান তিনি। এর আগে ব্যায়াম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ শুক্লা। জিম করতে গিয়ে একের পর এক ব্যক্তির হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা ও মৃত্যুর ঘটনা বেশ দুশ্চিন্তায় ফেলেছে সবাইকে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।