খবরবিনোদন জগৎ

‘মহানগর’ এর অন্তিম পর্ব ঘোষণা, আবারও ফিরছেন ওসি হারুন!

গেল বছরের সবচেয়ে বেশি আলোচিত ও প্রশংসিত বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটিতে ওসি হারুন চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শক মহলে নতুন করে আলোচিত ছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। জানা গেল, পর্দার সেই ওসি হারুন আবারও ফিরছেন।

পাঁচ বছর পূরণ হল ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম হইচই এর। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে ঘোষণা হলো সিজন-৬ এর। আর সেদিন জানা গেলো বাংলাদেশি অত্যন্ত জনপ্রিয় সিরিজ ‘মহানগর’ এর অন্তিম পর্বেরও ঘোষণা করেছে স্ট্রিমিং প্লাটফর্মটি।

গত বছর ‘মহানগর’ মুক্তির পরই হইচই ফেলে দেয়। আশফাক নিপুণের পরিচালনায় এই ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন এর জন্য অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ও ভারতের দর্শক। অনেক বারই সিরিজটির দ্বিতীয় সিজন কবে আসছে, এটা নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে নিপুণ সহ সংশ্লিষ্টদের।

আরও পড়ুন# হবিগঞ্জে পানি চলাচলের নালা নিয়ে সংঘর্ষে আহত ২৫!

আদৌ ‘মহানগর’ এর দ্বিতীয় সিজন আসবে কিনা সেটা নিয়েও তৈরী হয়েছিলো হতাশা। অবশেষে সব হতাশা দূর করলো হইচই। বুধবার রাতে তারা জানায়,শীঘ্রই  ‘মহানগর’ এর অন্তিম পর্ব বানাতে চলেছেন আশফাক নিপুণ। আবারও পর্দায় দেখা যাবে ওসি হারুনকে।

মহানগরের প্রথম কিস্তিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা,নাসির উদ্দিন খান, খায়রুল বাসার প্রমুখ। তবে অন্তিম পর্বে কারা থাকছেন, সে বিষয়ে এখনো জানা যায়নি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।