খবরবিনোদন জগৎ

মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, বুবলী প্রসঙ্গে বললেন জ্যোতি!

মা হওয়া প্রসঙ্গে শবনম বুবলীকে নিয়ে গুঞ্জনে মেতে আছে গোটা সিনেপাড়া। বাতাসে শোনা যাচ্ছে, তিনি মা হয়েছেন এবং তার সন্তানের পিতা অভিনেতা শাকিব খান। যদিও এখনও বুবলীর পক্ষ থেকে চূড়ান্ত বক্তব্য আসেনি। তাই সে পর্যন্ত এগুলো কানাঘুষাতেই সীমাবদ্ধ।

আর এইদিকে সেই প্রসঙ্গটিকেই ইঙ্গিত করে একটি স্ট্যাটাস দিয়েছেন আরেকজন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি মনে করেন, এই আধুনিক সময়ে একজন নারীর মা হবার জন্য সেই সন্তানের পিতৃপরিচয় অতো জরুরি কিছু নয়। যে কেউ চাইলেই সিঙ্গেল মাদার হিসেবে থাকতে পারেন। নিজের সোশ্যাল সাইটে দেওয়া এক স্ট্যাটাসে জ্যোতি বলেন, ‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো।’

আরও পড়ুন# তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটতে চলেছেন বুবলী?

মা হওয়ার পর সেই ব্যাপার নিয়ে লুকোচুরি করার পক্ষেও নন জ্যোতি। এ প্রসঙ্গে তার মত হলো, ‘মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। জানি না এরা কী ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না!’ তিনি আরও লিখেছেন, ‘এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না। এরা মানুষ হিসেবে গণনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

তার ফেসবুক স্ট্যাটাসে সিঙ্গেল মাদার হওয়ার ইচ্ছের ব্যাপারেও জানা যায়। তাহলে কবে নাগাদ তাকে সিঙ্গেল মাদার হিসেবে দেখা যাচ্ছে? এই ব্যাপারে গণমাধ্যমের সাথে কথা বলার সময় তিনি মজা করেই বলেন, ‘নিজের বাচ্চাকে যেদিন সময় দিতে এবং একা লালন পালন করার ক্ষমতা হবে তখনই নিয়ে নেবো। এর মধ্যে আপনারা আমার বর খুঁজতে থাকুন।’ সূত্র বাংলা ট্রিবিউন।

উল্লেখ্য, জ্যোতি যে প্রসঙ্গে কথা বলেছেন, একই ঘটনা বুবলীর আগেও আরও ঘটেছে। এর আগেও বিতর্ক শাকিব খানকে ঘিরেই ছিলো। চিত্রনায়িকা অপু বিশ্বাসকে লুকিয়ে বিয়ে করে তাকে তার সন্তান সহ গোপন রেখেছিলেন শাকিব। পরে ২০১৭ সালে এক টেলিভিশন লাইভে অপু তার সন্তানকে সহ উপস্থিত হন। সেই ঘটনায় গোটা দেশে হইচই পড়ে গেছিলো। এখন ধারনা করা হচ্ছে, অপু বিশ্বাসের পথেই হাঁটতে চলেছেন বুবলীও।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।