খবরবিনোদন জগৎ

মুক্তি পেতে যাচ্ছে নিজের সিনেমা, অথচ নেই হুমায়ূন সাধু!

মৃত্যুর পর মুক্তি পেতে যাচ্ছে হুমায়ূন সাধুর সিনেমা। চট্টগ্রাম থেকে বুক ভরা স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন হুমায়ূন সাধু। স্বপ্নটা ছিল সিনেমাকে কেন্দ্র করে। স্কুলজীবন থেকেই সিনেমর প্রতি প্রচুর ভালোবা্সা ছিলো সাধুর।  টাকা না থাকার দরুন বিনা মূল্যে চলচ্চিত্র দেখার জন্য চট্টগ্রামের ফিল্ম ক্লাবে ভর্তি হয়েছিলেন।

হুমায়ূন সাধু খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজ অঙ্গনে যুক্ত হন। ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার সাথে প্রথম মিডিয়ায় তার যাত্রা শুরু করেন। এর পাশাপাশি  নাটক পরিচালনা করেছেন, করেছেন অভিনয়। তার সর্বশেষ অভিনয় ছিল ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রে। শীঘ্রই চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে অথচ হুমায়ূন সাধু নেই।

আরও পড়ুন# প্রাক্তন স্ত্রী ও ছেলের প্রেমের ব্যাপারে মুখ খুললেন শ্রাবন্তীর প্রথম স্বামী!

হুমায়ূন সাধু আমাদের ছেড়ে পরপারে চলে গেছেন প্রায় তিন বছর হতে চলল। ২০১৯ সালের ২৯ সেপ্টেম্বর হুমায়ুন সাধুর ব্রেন স্ট্রোক করেন, ওই সময় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হলে ২৫ অক্টোবর সাধু শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘বিউটি সার্কাস’ সিনেমা। এই সিনেমাটি হুয়ায়ূন সাধুর উদ্দেশ্যে উৎসর্গ করা হয়েছে বলে জানালেন নির্মাতা মাহমুদ দিদার। সিনেমায় সাধুকে দেখা যাবের স্যাম চরিত্রে। হুমায়ূন সাধুর কণ্ঠ দিয়েছিলেন কবি অব্রাহাম তামিম।

মূলত একজন সার্কাসকন্যার জীবনযুদ্ধে টিকে থাকার গল্পই হচ্ছে ‘বিউটি সার্কাস’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এছাড়াও আছেন গাজী রাকায়েত, ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।