লাইফস্টাইলস্বাস্থ্য ও লাইফস্টাইল

মেয়েরা বিয়ের আগে ইন্টারনেটে কী খোঁজে?

বিয়ের আগে ছেলে-মেয়ে উভয়ই মনেই থাকে নানা সংশয় ও প্রশ্ন। যদিও মেয়েদের ক্ষেত্রে একটু বেশিই থাকে এই প্রশ্ন। কেন না, নতুন একটু পরিবেশে গিয়ে তাকে নিজের স্থান তৈরি করতে হবে। একটি নতুন পরিবারে নিজেকে অভিযোজিত করতে হবে। আর এইজন্য বিয়ে নিয়ে মেয়েদের মধ্যে সবচেয়ে বেশি চিন্তা দেখা যায়। ঠিক কেমন হবে নতুন জীবন। অনেকেই জানতে চান এইসব। আর এইজন্যই আজকের আমাদের আর্টিকেল। তো চলুন জেনে নিই— মেয়েরা বিয়ের আগে ইন্টারনেটে কী খোঁজে?

মেয়েরা বিয়ের আগে ইন্টারনেটে কী খোঁজে?

প্রথমেই একটা মেয়ে বিয়ের পূর্বে ইন্টারনেটে এসে খোঁজে, নতুন পরিবারে কীভাবে মানাবেন! এটা যেন বাঙালি মেয়েদের চিন্তার অন্যতম কারণ। কেন না, এখনো অনেক ছেলে পক্ষ বাড়ির বউকে ঠিক ঘরের সদস্য ভাবেন না। তাই একটি মেয়ের বিয়ের পূর্বে সবচেয়ে বেশি ভাবে, কীভাবে মানাবে!

দ্বিতীয়ত, বিয়ের আগে মেয়েরা নতুন রেসিপি বা রান্না শেখার চেষ্টা করেন। নতুন জায়গায় গিয়ে যাতে রান্নার দায়িত্ব সামলাতে পারে, তাই আগে হতেই ইন্টারনেট ঘেঁটে বিভিন্ন রেসিপি শিখে নেয়।

আরও পড়ুন# যেসব খাবার হ্যাপি হরমোন বাড়ায়!

তৃতীয়ত, বিয়েতে কীভাবে সাজবেন! কীভাবে নিজেকে আকর্ষণীয় করে তোলা যায়! এই নিয়েও মেয়েদের মনে বহু প্রশ্ন থাকে। তারা ইন্টারনেট ঘেঁটে বিভিন্ন রূপচর্চা বিষয়ক টিপস নিয়ে থাকেন।

চতুর্থত, হানিমুনে কোথায় বেড়াতে যাবেন, এই বিষয়ে ভাবতে শুরু করেন কিছু মেয়েরা। আর এজন্য ইন্টারনেটে জায়গাগুলোর সন্ধানও চালান। দেখা যায়, মেয়েরা বিয়ের পূর্বে বিভিন্ন ট্রাভেল ওয়েবসাইটে তাদের যাওয়া-আসা বাড়ে।

তাছাড়াও মেয়েরা সবচেয়ে বেশি ইন্টারনেটে যেটা খোঁজেন তা হলো বিয়ের পর সঙ্গীর সাথে যৌ’ন সম্পর্ক। আর ওই সময়ে নিজেকে সুস্থ রাখা। এছাড়াও মেয়েরা গ’র্ভনিরোধক, যৌ’ন সম্পর্ক সুখের করতে বিভিন্ন যৌ’ন শিক্ষা ইন্টারনেট হতে খুঁজতে থাকেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।