খবরবিনোদন জগৎ

রাজা চার্লসের স্ত্রী ক্যামিলার রূপের রহস্য, কী ব্যবহার করেন রানি?

রাজা চার্লসের স্ত্রী ক্যামিলার রূপের রহস্য জানা গেলো, কী ব্যবহার করেন রানি? বিখ্যাত রূপটানশিল্পী দেবোরা মিচেল ক্যামিলার জন্য তৈরি করেন বিশেষ এক ধরণের ক্রিম। সেই ক্রিমে নাকি ব্যবহার করা হয় মৌমাছির বিষ! বয়সকে ঠেকিয়ে রাখতে মৌমাছির বিষ নাকি খুবই কার্যকরী! কি, অবাক হচ্ছেন? এই ক্রিম মেখেই ক্যামিলা এখনো তার তারুণ্য ধরে রেখেছেন।

সদ্য মারা গিয়েছেন ব্রিটেনের প্রাক্তন রানি দ্বিতীয় এলিজাবেথ। এরপর সিংহাসনে বসেছেন তার ছেলে তৃতীয় চার্লস। কুইন কনসর্ট হয়েছেন রাজা fচার্লসের স্ত্রী ক্যামিলা পার্কার। রাজার এই স্ত্রীয়ের বয়স বর্তমানে ৭১। এই বয়সেও ধরে রেখেছেন নিজের তারুণ্য! আর পাঁচ জন মহিলার মতো তারও সাজগোজের প্রতি দারুন আগ্রহ! এই বয়সেও তার রূপসজ্জার রুটিন রীতিমতো রাজকীয়!

আরও পড়ুন# এই বাঁধভাঙার গল্পগুলো সামনে আসলেই নারীর মুক্তি হবে: বাঁধন

রানির এই উজ্জল ত্বকের রহস্য কী জানেন? ত্বক পরিচর্চার জন্য ক্যামিলা ব্যবহার করেন মৌমাছির বিষের তৈরী বিশেষ একটি ক্রিম। শুনতে অবাক লাগলেও সত্যিই ক্যামিলা ত্বকে বয়সের ছাপ যেন না পড়ে এবং ত্বক টান টান  রাখতে ব্যবহার করেন মৌমাছির বিষ। মৌমাছির বিষ দিয়ে তৈরি এক বিশেষ ক্রিম ব্যবহারের জন্যই নাকি তার ত্বক এখনো সবার হিংসের যোগ্য!

বিখ্যাত রূপটানশিল্পী দেবোরা মিচেল ক্যামিলার জন্য তৈরি করে দেন সেই বিশেষ ক্রিম। কিন্তু কিভাবে এই ক্রিম তার সৌন্দর্য ধরে রেখেছে?

জানা যায়, মৌমাছি হুল ফোটানোর সময় যেই বিষ ক্ষরিত হয় সেই বিষই ব্যবহার করে তৈরি করা হয় ক্রিমটি। ত্বকের যেই জায়গায় ক্রিমটি লাগানক হয়, সেখানে হুল ফোটানোর মতোই ব্যথা হয়। ফলে সেই অংশে রক্ত সঞ্চালনের হার বেড়ে যায় অনেক বেশী। আর তাই সেই অংশে কোলাজেন উৎপাদনের হারও বেড়ে যায় সমান ভাবে। আর আমরা অনেকেই জানি কোলাজেন ত্বকে বয়েসের ছাপ ঠেকিয়ে রাখতে ভীষণ কাজে দেয়। দক্ষিণ কোরিয়াতে মৌমাছির বিষ ত্বক পরিচর্যায় অনেক ব্যবহৃত হয়। আর দক্ষিণ কোরিয়া রুপটানের জন্য পৃথিবী বিখ্যাত। এভাবেই নিজের সৌন্দর্য ধরে রেখেছেন রানি ক্যামিলা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।