ক্রিকেটখেলাধুলা

রোহিত শর্মা নিজেই অবাক, নিজের ব্যাটিং দেখে!

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে দারুণ বিধ্বংসী ব্যাটিং করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ২০ বলে ৪৬ রানের ম্যাচ জেতানো ইনিংসের কারণে ম্যাচসেরাও হয়েছেন রোহিত। তবে নিজের খেলা দেখে নিজেই নাকি অবাক হয়ে গিয়েছেন ভারতের অধিনায়ক।

প্রথম ম্যাচে ২০৮ রানের বড় টার্গেট দিয়েও অস্ট্রেলিয়ার কাছে হারতে হয়েছিল ভারতকে। এদিকে ভেজা উইকেটের কারণে দ্বিতীয় ম্যাচটি নেমে আসে মাত্র ৮ ওভারে। সেই ৮ ওভারে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাটিং করে ৫ উইকেটে ৯০ রান সংগ্রহ করে। ৮ ওভার ম্যাচে অজিদের সংগ্রহ বেশ চ্যালেঞ্জিংই মনে হয়েছিল প্রথমে। তবে রোহিত শর্মা সেই টার্গেটকে সহজ বানিয়ে ফেললেন তার বিধ্বংসী ব্যাটিংয়ে। ২০ বলে চার ছয় ও চার চারে ৪৬ রান করে অপরাজিত থাকেন তিনি। ফলে ম্যাচ সেরার পুরস্কারটাও উঠে তার হাতেই।

আরও পড়ুন: টানটান উত্তেজনার ম্যাচে অজিদের হারালো ভারত!

তবে নিজের এমন বিধ্বংসী ব্যাটিং দেখে নিজেই অবাক হয়েছেন রোহিত। ম্যাচসেরার পুরস্কার নেয়ার সময় তিনি বলেন, ‘আমি নিজেই অবাক হয়ে গিয়েছি। ভাবিনি এভাবে ব্যাট করতে পারবো। সত্যি বলতে, গত আট থেকে নয় মাস ধরে এই রকমের ক্রিকেট খেলিনি। তাই একটু অবাক লাগছিল।’

প্রথম ম্যাচে হার এবং দ্বিতীয় ম্যাচে জয়ের ফলে সিরিজে ১-১ সমতায় ফিরেছে ভারত-অস্ট্রেলিয়া। আগামীকাল রোববার (২৫ সেপ্টেম্বর) সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে নামবে এই দুই দল। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে রোহিতরা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।