খবরবিনোদন জগৎ

ললিতের সঙ্গে সম্পর্ক ভেঙে আবারও পুরোনো প্রেমিকে মজলেন সুস্মিতা?

আবারও কি পুরোনো প্রেমিকের কাছেই ফিরে যাচ্ছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন? মাত্র দুমাস আগেই নতুন প্রেমিক ললিতের সঙ্গে সম্পর্কের খবর ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। লোলিত মোদির ইনস্টা অ্যাকাউন্ট এই বিশ্বসুন্দরীর নানা ঢঙে তোলা ছবিতে পরিপূর্ণ ছিল। তার প্রফাইলে জ্বলজ্বল করত তার ছবির পাশে সুস্মিতার হাসিমুখ। একসঙ্গে প্রায়ই ঘুরতে গিয়ে তুলেছেন নানা রকম ছবি। এবং ললিত ছবির নিচে বেশ খুশি হয়েই লিখেছেন যে শীঘ্রই সুস্মিতা তার অর্ধাঙ্গিনীও হতে চলেছে। এমনকি ললিতের ইনস্টাগ্রামের বায়ো লেখার সেকশনেও লিখেছিলেন তিনি সুস্মিতার নাম।

কিন্তু সম্প্রতি লক্ষ্য করা গেছে ললিত মোদির প্রোফাইলে আর সুস্মিতার ছবি নেই। সেখানে তার একার ছবি এখন। এমনকি বায়ো’তে জ্বলজ্বল করতে থাকা সুস্মিতার নামটিও মুছে ফেলেছেন। তবে কি সুস্মিতা ভেঙে ফেলেছেন এই সম্পর্কটি? বলিপাড়ায় শোনা যাচ্ছে এমনই গুঞ্জন!

আরও পড়ুন# গাজী মাজহারুল আনোয়ারের কবর বনানী কবরস্থানে

এদিকে সুস্মিতাকেও আর ললিতের সঙ্গে দেখা যায়না। বরং তিনি আবার মজেছেন তার পুরোনো প্রেমিকেই। তাকে দেখা যাচ্ছে এখন আবার রোহমান শোল অর্থ্যাং তার পুরোনো প্রেমিকের সঙ্গে। তার সঙ্গেই আজকাল বেশী সময় কাটাচ্ছেন সুস্মিতা। প্রায়ই তারা একসঙ্গে ধরা পড়ছেন পাপারাজ্জিদের ক্যামেরায়।

সম্প্রতি অভিনেত্রীর মায়ের জন্মদিন পার্টিতেও দেখা গিয়েছে রোহমান শোলকে। ফেসবুক লাইভে অভিনেত্রী নিজের মায়ের সাথে তার ভক্তদেরও পরিচয় করিয়ে দিচ্ছিলেন। সেখানেই রোহমানকে সুস্মিতার পরিবারের লোকজনদের সাথে খোশগল্পে দেখা যায়। তবে সেই পারিবারিক পার্টিতেও আমন্ত্রিত ছিলেন না ললিত মোদি।

তবে কি ললিতের সঙ্গে সম্পর্ক ভেঙে পুনরায় তিন বছরের পুরোনো প্রেমিকের কাছেই ফিরে গেছেন সুস্মিতা সেন? এই নিয়েই চলছে জোর গুঞ্জন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।