খবরবিনোদন জগৎ

শাকিবের বিয়ের কাবিননামা দেখতে চাইলেন ডিপজল!

বর্তমানের টক অব দ্য টাউনে পরিণত হয়েছে শাকিব ও বুবলীর ইস্যু। সম্প্রতি বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে সন্তান ও সন্তানের বাবার পরিচয় প্রকাশ করেন। তার ১৯ মিনিট পর শাকিব খানও তার দ্বিতীয় সন্তানের কথা স্বীকার করে তার ফেসবুক ওয়ালে একই পোস্ট দেন।

নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দু এখন একটিই টপিক এখন শাকিব ও বুবলী। তাদের প্রেম, বিয়ে ও সন্তান নিয়ে একের পর এক খবর হইচই ফেলে দিয়েছিলো সারা বাংলাদেশে। সম্প্রতি প্রেম ও সন্তানের বিষয় নিয়ে মুখ খুললেও বিয়ে করেছেন কি না বা কবে করেছেন এই নিয়ে কৌতুহল থেকেই গেছে। এই প্রশ্নে মুখর ছিল পুরো চলচ্চিত্রপাড়া। গেলো শুক্রবার নিজেদের সন্তানের ছবি প্রকাশ করেছিলেন। আর আজ সোমবার সন্ধ্যার পূর্বে বুবলী জানালেন তাদের বিয়ের তারিখ। জানা যায় ২০১৮ সালেই বিয়ে করেছিলেন তারা!

আর এবার শাকিব-বুবলী ইস্যুতে মুখ খুললেন ঢাকাই সিনেমার অত্যন্ত জনপ্রিয় খলঅভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

আরও পড়ুন# ছেলে ঘুমানোর পরও কেন ঘুমাতে পারেন না পরীমণি?

তার মতে, শাকিবের একের অধিক বিয়েতে সমস্যা নেই। কিন্তু সত্যি সত্যি শাকিব বিয়ে করেছেন কি না তার কাবিননামা যাচাই করে দেখা উচিত। বিয়ে নিয়ে আর লোক না হাসানোর অনুরোধ করেছেন শাকিবকে এই অভিনেতা।

এর মধ্যেই বুবলীর সঙ্গেও নাকি শাকিবের ছাড়াছাড়ি হয়ে গেছে এমন গুঞ্জনও চলছে।

‘কঠিন বাস্তব’ সিনেমা খ্যাত এই অভিনেতা বলেন, ‘ওই যে কে যেন বলল শুনলাম, এক হুজুরকে ধরল, কি নাম আমি জানি না। উনারে জিজ্ঞেস করা হলো, আপনি যে বিয়ে করেছেন সার্টিফিকেট বা কাবিননামা কোথায়। হুজুর দেখাইতে পারল না। এরপর হুজুরকে কী করল! তো আমি বলি শাকিবের কাবিননামাটা চায় না কেন? অপু বিশ্বাস, বুবলী আর কাকে কাকে বিয়ে করেছে সেসব কাবিননামা যোগাড় করলেই তো হয়। এসব নিয়ে মাখামাখি না করে সুন্দর পরিবেশটা সৃষ্টি করাটাই ভালো।
শাকিবের উদ্দেশ্যে ডিপজল বলেন, ‘ছাড়াছাড়ির কথা আমি বলব না। যেহেতু বিয়ে করেছো, বাচ্চাও হয়েছে, ওদের ধাক্কা দিয়ে না ফেলে কোলে তুলে নাও, ভালোভাবে লালন পালন করো। মানুষের মতো মানুষ করো, যেহেতু তোমারই রক্ত ওদের শরীরে। এ নিয়ে আর বাড়াবাড়ি চাই না।’

কথাপ্রসঙ্গে চলে আসে আরেক চিত্রনায়িকা পূজা চেরির কথাও। প্রসঙ্গটি আসতেই ডিপজল বলেন, এই বিষয় নিয়ে কিছু বলতেও লজ্জা করে। কিছু বলার নেই আমার। তার মতে শাকিব ধীক্কারজনক কাজ করছে। এসব থেকে তার বিরত থাকা উচিত ছিলো। যা তামাশা করছে শাকিব তা ঠিক না। বউদের বাচ্চা হলেই বিদায় করে দিচ্ছে। বাংলাদেশের আইন অনেক শক্ত। একটু নাড়া দিলেই সব ঠিক হয়ে যাবে বলে ডিপজল মনে করে।

শাকিব তার কৃত কর্মকাণ্ডের সমাধান না করলে তাকে নিজের কোনো ছবিতে নেবেন না বলেও জানালেন ডিপজল।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।