শাকিব খানের বক্তব্যের সাথে মিলে গেল রাত্রির বক্তব্য!

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল সংবাদ হলো ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বুবলো ইস্যু। কিছুদিন আগে নায়িকা বুবলী ও নায়ক শাকিব খান তাদের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে নিশ্চিত করেন, তারা বিবাহিত এবং তাদের একটি ছেলে সন্তান রয়েছে। আর সেই ছেলের ছবিসহই পোস্ট করেন।

তবে, অপু বা বুবলী নয়, শাকিবকে স্বামী হিসাবে দীর্ঘদিন ধরে দাবি করেছেন রাত্রী নামে এক সিনেমার এক্সট্রা আর্টিস্ট। তার দাবি নিয়ে ঢাকাই সিনেমা মহলে বেশ আলোচনা-সমালোচনাও হয়ে। তবে সম্প্রতি রাত্রির দেওয়া শেষ বক্তব্য মিলে গেছে শাকিব খানের কথার সঙ্গেও।

এই রাত্রী কখনো এফডিসিতে, কখনো রাজপথে বলতেন, ‘শাকিব আমার স্বামী। শুধু তাই নয়, আমার সন্তানের বাবাও।’ আর এবার এসব দাবিই মিথ্যা বলে এমনটাই স্বীকার করলেন তিনি।

রাত্রী জানান— তিনি আর কোনোদিন ক্যামেরার সামনে শাকিবকে তার স্বামী হিসেবে দাবি করবেন না। তাছাড়াও এর আগেও শাকিবকে স্বামী দাবি করার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

তাকে বিভিন্ন গণমাধ্যম প্রশ্ন করেন— ‘শাকিব খান তার সন্তানের বাবা কি না’ এই প্রশ্নের প্রসঙ্গে তিনি বলেন, ‘শাকিবের বিরুদ্ধে এমন অপপ্রচার চালানো হয়েছে। তার সন্তান রাহুলের বাবা শাকিব খান নন। শিশুটির বাবার নাম বাহাদুর।’ তাছাড়াও রাত্রী ইউটিউবারদের উপর ক্ষোভ ঝেড়ে বলেন—’সাকিব আমার স্বামী নন। ইউটিউবাররা এই অদ্ভুত জিনিসগুলো ছড়িয়েছে। ‘ আর এই বিষয়ে তার কোনো দোষ নেই বলেও জানান তিনি।

এই রাত্রি নামের ঢাকাই সিনেমার এই এক্সট্রা আর্টিস্ট আরও বলেন, শাকিবকে পছন্দ করতেই পারি। তাই বলে শাকিব তো আর আমার স্বামী হয়ে যাবে না।

অপরদিকে, রাত্রীর এমন মন্তব্য স্বাভাবিকভাবেই সন্তুষ্ট করবে শাকিব খানকে। কেননা, যখন রাত্রী বিভিন্ন জায়গায় শাকিব খানকে স্বামী দাবি করেছিলেন, তখন এর উত্তরে শাকিব সোজাসাপ্টা জানিয়েছেন রাত্রীর সাথে তার এমন কোনো সম্পর্ক নেই। আর এটাই দীর্ঘদিন পর শাকিবের কথার সঙ্গে মিলে গেল এবং সেই সঙ্গে সমাপ্তি ঘটল শাকিব-রাত্রী বিতর্কের।

Exit mobile version