খবরবিনোদন জগৎ

শাকিব গল্পই বোঝে না, সে আবার কীসের সুপারস্টার? – প্রযোজক ইকবাল

শাকিব গল্পই বোঝে না, সে আবার কিসের সুপারস্টার?  সম্প্রতি শাকিব খানকে নিয়ে প্রকাশ্যে এমন একটি মন্তব্যই করলেন প্রযোজক ইকবাল। জানা গেছে অনন্ত জলিলকে নিয়ে শীঘ্রই একটি নতুন সিনেমা বানাতে চলেছেন ইকবাল। আর এই খবর ঘোষণা দেওয়ার পর সেই সিনেমার মহরত অনুষ্ঠান চলাকালীন সময়ে জনসমক্ষে শাকিব খানকে নিয়ে এই মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন# পালিয়ে বেড়াচ্ছেন সিনেমাকে পাপমুক্ত বলা রাসেল মিয়া!

এফডিসির আলোচিত এই প্রযোজকের মতে অনন্ত জলিলই একজন সত্যিকারের সুপারস্টার। সংবাদ সম্মেলনে প্রযোজক ইকবাল অনন্ত জলিলের ভূয়সী প্রশংসা করেন। ইকবাল অনন্তকে নিয়ে বলেন, ‘আমি বলা মাত্রই অনন্ত জলিল নিজের লুক পরিবর্তন করতে দুইবার ভাবেন না। সাথে সাথে রাজি হয়ে যান।’ এদিকে শাকিব খানের প্রতি তুচ্ছতাচ্ছিল্য করেক ইকবাল মন্তব্য করেন, ‘আমি নিজে জীবনে অনেক নোংরামি দেখেছি, নোংরা মানসিকতার মানুষও দেখেছি। ওটাকে স্টার বা সুপারস্টার বলে না। যেই নায়ক কোন ধরনের গল্প ভালো চলে কোন গল্প চলে না সেটাই বোঝে না, যে মূলত গল্পই বোঝে না, সে আবার কীভাবে সুপারস্টার হলো? আমার কথা বিশ্বাস না হলে কাজী হায়াতকে জিজ্ঞাসা করে দেখুন।’

ইকবালের এমন মন্তব্যে সিনেপাড়ায় হইচই পড়ে গেছে। দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে তার কথার সাথে একমত হলেও অনেকে দ্বিমতও প্রকাশ করেছেন।

সম্প্রতি ‘কিল হিম’ শিরোনামের নতুন একটি সিনেমায় কাজ করতে চলেছেন অনন্ত ও বর্ষা। এই সিনেমার প্রযোজক এম. ডি ইকবাল নিজেই। এই সিনেমারই আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করা হলে সেখানে ইকবাল শাকিব খানকে নিয়ে এই মন্তব্য করেন।

এই সিনেমার জন্য অনন্ত জলিল নায়ক হিসেবে ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাবেন। এদিন আনুষ্ঠানিকভাবে তার হাতে ৪০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। আর ইকবাল জানান এই সিনেমার নায়িকা হিসেবে বর্ষা পাবেন ১০ লাখ টাকা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।