খবরবিনোদন জগৎ

শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে আসতেই আড়ালে পূজা, গুজব কি তবে সত্যি?

সম্প্রতি সামনে এসেছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান আর শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের পরিচয়। এ নিয়ে জলঘোলা হয়েছে অনেক। এখনও সমানতালে সরগরম রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম। একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে। এরই মধ্যে অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন, নতুন গল্পের ডালপালা। তবে বিষয়টি সামনে আসার পরই যেন ইচ্ছেকরেই লোক চক্ষুর আড়ালে গেছেন পূজা। যাতে, আরেকটা একই রকম গল্পের গুজবও শক্তিশালী হচ্ছে।

প্রসঙ্গত, অপু-শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে গত ২৬ সেপ্টেম্বর নিজের ৩ বছর আগের বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এরপরই ঘটনাচক্রে বীরের পরিচয় উঠে আসে সবার সামনে। জানা গেছে, ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত শাকিব-বুবলীর ‘বীর’ ছবির শ্যুটিং হয়েছিল যুক্তরাষ্ট্রে। তখনই সন্তানসম্ভবা হন বুবলী। তবে এতোদিন পর প্রকাশ্যে এসেছে সবকিছু।

আরও পড়ুন : নায়িকা পূজা চেরির স্বামী শাকিব খান?

এসব কিছুর মাঝেই আলোচনায় এসেছেন পূজা চেরিরও। শাকিব খানের  সাথে নতুন একটি ছবির শ্যুটিংয়ে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা। সম্প্রতি তার যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবরও প্রকাশ্যে আসে। তবে এ বিষয়টি সামনে আসতেই গুঞ্জন শুরু হয়, অপু ও বুবলীর মতো এবার কি পূজার নামও যুক্ত হবে ঢালিউডের কিং খানের সাথে?

সময়ের সাথে সাথে বেড়েই চলেছে গুঞ্জনের ডালপালা। এদিকে, শাকিব-বুবলীর সন্তানের পরিচয় প্রকাশ্যে আসার সাথে সাথেই নিজেকে গুটিয়ে নিয়েছেন পূজা চেরি। যিনি কিনা সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সক্রিয় নায়িকা। গত ২৬ সেপ্টেম্বরেই ফেসবুকে তার সর্বশেষ পোস্ট। এরপর সোশ্যাল মিডিয়ায় আর কোনো আপডেট নেই তার। মিডিয়ার সামনেও আসছেন না তিনি। পূজা চেরির সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি। হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নেয়ায় আরও মাথা চাড়া দিয়ে উঠছে সমস্ত জল্পনা-কল্পনা। বাকিটা সময়ের হাতে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।