খবরবিনোদন জগৎ

শুরু হতে যাচ্ছে সৌদি আইডল!

সৌদি আরবে শুরু হতে যাচ্ছে পৃথিবীব্যাপি জনপ্রিয় টেলিভিশন শো আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘আইডল’-এর নতুন সংস্করণ ‘সৌদি আইডল’।

জানা যায় চলতি বছর ফুরিয়ে যাবার আগেই অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। সৌদির জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল-শিখ শনিবার এক ঘোষণায় এ খবরটি নিশ্চিত করেছে। খবর আরব নিউজের। জানা যায়, সৌদির জিইএ এবং এমবিসি গ্রুপের মধ্যে অংশীদারত্বে আন্তর্জাতিক অনুষ্ঠানটি তৈরী করা এবং সম্প্রচার করা হবে। আগামী মাস থেকেই অনুষ্ঠানটির শুটিংয়ের কাজ শুরু হবে। দুই ভাগে ভাগ করা থাকবে অনুষ্ঠানটি, অডিশন এবং লাইভ শো।

আরও পড়ুন# ‘স্টাইলিশ নায়ক’ জাফর ইকবালের জন্মদিন আজ

আল-শেখ এক টুইট বার্তায় লিখেছেন, ‘অনুষ্ঠানটির প্রথম পর্ব চলতি বছরের ডিসেম্বরে প্রচারিত হবে।’
নতুন এই অনুষ্ঠানটির মাধ্যমে সৌদির প্রতিভা খোঁজা হবে। বিচারক হিসেবে আসনে থাকবেন সৌদি গায়ক আসিল আবু বকর, আমিরাতি গায়িকা ও অভিনেত্রী আহলাম, জনপ্রিয় আরব গায়ক আসালা (সিরিয়ান) এবং সুরকার মাজেদ আল-মোহান্দেস। অনুষ্ঠানটির জন্য নিবন্ধন করতে সবাইকে আহ্বান জানিয়ে এমবিসি এক টুইট বার্তায় লিখেছেন, ‘আপনার কণ্ঠ কি মোহনীয়? আপনি কি গান গাইতে পারেন? আপনি কি প্রতিযোগিতা পছন্দ করেন? জনপ্রিয়তা এবং খ্যাতি পেতে আগ্রহী? তাহলে আজই সবচেয়ে বড় গানের প্রতিযোগিতার আসরে অংশগ্রহণ করুন। এই সুযোগটি হাতছাড়া করবেন না, এখনই নিবন্ধন করুন।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।