খবরবিনোদন জগৎ

সবাই শুধু নাটকের গালিটাই দেখল, ভালো টা দেখল না: অমি

‘আমার নাটক সকলেই দেখে, নাহলে তো এতো সমালোচনাও হতো না। মোট দর্শকের ১০ পার্সেন্টও যদি সমালোচনা করে থাকে তবুও আমি তাঁদের প্রতি শ্রদ্ধা রাখি। আমি এই ১০ পার্সেন্ট দর্শককে কেন হারাতে চাইব? আমি তাদের মতামতের প্রতি সম্মান রেখেই যে গালি নিয়ে সবার আপত্তি হচ্ছে; যেই অংশে গালিটা ছিল সেখানে বিপ শব্দ ব্যবহার করে পর্বটি নতুন করে আপলোড করব।’

কথা বলছিলেন বহুল আলোচিত সমালোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি। এই নাটকের একটি সংলাপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ শোরগোল উঠেছে। এরপরই এমন বিবৃতি দিয়েছেন নাটকটির নির্মাতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের একটি ভিডিও। ভিডিওতে শুভ, পাশা, শিমুল, কাবিলা, হাবু ভাই, জাকিরদের দেখা যাচ্ছে একটি দৃশ্যে পাশা জাকিরকে ‘যৌনকর্মীর ছেলে’ বলে বেশ কয়েকবার গালি দিয়েছে। নাটকেই অবশ্য এর প্রতিবাদও করেছিল জাকির।

আরও পড়ুন# হিজাব পরা নিয়ে কী বললেন আদনান সামি?

কিন্তু এরই মধ্যে ক্লিপটি ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। এবং এর কড়া সমালোচনা করছেন নেটিজেনরা। ওই পর্বটি এরমধ্যেই ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়েছে।

অমি আরও বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট জনপ্রিয় হবার পর কিছু মানুষ এর পেছনে লেগেছে। এই নাটক তিনি শিক্ষা বিতরণের জন্য নয়, শুধুই বিনোদনের জন্যই বানান জানিয়ে বলেন, ‘শিক্ষার জন্য নয়, বিনোদন দেওয়ার জন্য কাজ করি। নির্মাতা হিসেবে আমার কিছু দায়বদ্ধতার জায়গা আছে। কিন্তু ব্যাচেলর পয়েন্টের মাধ্যমে দায়বদ্ধতার জায়গা থেকে শক্তিশালী বন্ধুত্ব, বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার দায়িত্ববোধ, ভাইয়ের প্রতি আদর-শাসন এসব দেখাচ্ছি। এসব নিয়ে তো কেউ কথা বলে না। সবাই গালি দেখে কিন্তু ভালো টা দেখল না, গালি তো সবাই-ই দেয়। আপনিও দেন। এখানে গালি আমি বা মারজুক রাসেল দেয়নি। দিয়েছে নাটকের চরিত্র!’

উল্লেখ্য,ব্যাচেলর পয়েন্ট নাটকে অভিনয় করেছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শিমুল শর্মা, সাবিলা নূর, পারসা ইভানা, ফারিয়া শাহরিন, লামিয়া মিম, মনিরা মিঠু,পাভেল, আবদুল্লাহ রানা, শরাফ আহমেদ জীবন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।