খবরবিনোদন জগৎ

সুইসাইড নোট লিখে আত্মহ’ত্যা করলেন অভিনেত্রী!

সুইসাইড নোট লিখে আত্মহ’ত্যা করলেন একজন অভিনেত্রী। নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে এই অভিনেত্রীর ম’রদেহ। চেন্নাইয়ের বিরুগমবক্কমের নিজ বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহ’ত্যা করেছেন দক্ষিণী অভিনেত্রী দীপা। এমন খবরই প্রকাশিত হয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে।

নিজ অভিনয়ের গুণে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান পাঁকা করেছিলেন দীপা। ইন্ডাস্ট্রিতে পলিন জেসিকা নামেই পরিচিত ছিলেন তিনি। ‘বৈধা’ সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন# পোশাক বিতর্কে ট্রলের শিকার উরফি জাভেদ!

পুলিশের দেওয়া তথ্যমতে ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা যা, প্রেম নিয়ে সমস্যার কারণে মানসিক ভাবে বেশ হতাশ দীপা। সেই হতাশা থেকেই আত্মহ’ত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার আত্মহ’ত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়স তদন্ত করছে পুলিশ।

জানা যায় চেন্নাইয়ে নিজ বাড়িতে বেশ কয়েকদিন থেকে একা ছিলেন দীপা। তাকে ফোন করে সাড়া না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবারের সদস্যরা। তারপরই তার মরদেহ পাওয়া যায়।

অভিনেত্রীর মরদেহের পাশে একটি সু’ইসাইড নোট পায় পুলিশ। সেখানে তার মৃ’ত্যুর কারণ হিসেবে তিনি লিখে গেছেন প্রেমিকের প্রতি তার সারাজীবন ভালোবাসার কথা। প্রেমিকের নাম উল্লেখ না করে সুই’সাইড নোটটি লিখেছেন তিনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।