অদ্ভুতুড়েআন্তর্জাতিকসন্দেশ

স্কুলছাত্রীর ব্যাগে পাওয়া গেল বিষধর গোখড়া সাপ!

অন্যসব দিনের মতোই মেয়েটি ব্যাগে বইপত্র নিয়ে স্কুলে গিয়েছিল। কিন্তু তার বার বার মনে হচ্ছিল, তার ব্যাগের ভেতর কিছু একটা নড়াচড়া করছে। পরে সে বিষয়টি শিক্ষককে জানায়। এরপর শিক্ষক সেই ব্যাগ পরীক্ষা করে দেখতেই আতঙ্কে ওঠে, ভয়ে শীতল হয়ে যায়। কারণ সেই ব্যাগের মধ্যে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে বিশাল এক বিষধর গোখরা সাপ।

বলছিলাম সম্প্রতি ভারতের মধ্য প্রদেশে ঘটে যাওয়া ঘটনা নিয়ে। আর এই ব্যাগ হতে সাপ বের করার ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন করণ বশিষ্ঠ নামের এক ব্যক্তি।

জানা যায়, সম্প্রতি ভারতের মধ্য প্রদেশের শাজাপুরে অবস্থিত বাদোনি স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীর ব্যাগে পাওয়া যায় এই সাপ। প্রতিদিনের মতোই সকালে স্কুলে পৌঁছে ওই ছাত্রী শিক্ষককে জানায়, তার ব্যাগের ভেতর কিছু একটা নড়াচড়া করছে বলে মনে হচ্ছে। পরে সেটি পরীক্ষা করে শিক্ষক দেখতে পান, এর ভেতর একটি গোখরা সাপ দলা পাঁকিয়ে বসে রয়েছে।

টুইটারে শেয়ার হওয়া ১ মিনিট ৩৪ সেকেন্ডের উত্তেজনাপূর্ণ ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ব্যাগের মুখ খুলে সাপটি বের করার চেষ্টা করছেন। এর জন্য প্রথমে সিড়ির ওপর ব্যাগ ঝাঁকি দিয়ে বইগুলো বের করেন তিনি। কিন্তু অনেকক্ষণ নাড়াচাড়া দিলেও সাপটি বেরোচ্ছিল না। পরে সবগুলো বই বের করার পর মুখখোলা ব্যাগটি উপুড় করে জোরে ঝাঁকি দেন। তাতেই বেরিয়ে আসে লম্বা বিষধর সাপ। এরপর সাপটি মাটিতে পড়ার সাথে সাথে সিঁড়ির নিচে লুকিয়ে পড়ে। তবে ভালো কথা হলো এই ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।