খবরবিনোদন জগৎ

স্টার সিনেপ্লেক্স এর ১৮ বছর পূর্তি!

দেশের জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স এর পূর্ণ হলো ১৮ বছর। আর এই উপলক্ষে আগামী শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে থাকছে কেক কাটা ও রেড কার্পেট ফটোসেশন।

এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে থাকছেন সরকারের উচ্চপর্যায়ের ব্যক্তিবর্গ, করপোরেট ব্যক্তিত্ব, সাংবাদিক, চলচ্চিত্র ও বিভিন্ন অঙ্গনের তারকারা। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

তাছাড়া আরও থাকছে হলিউডের সাম্প্রতিক আলোচিত ছবি ‘দ্য উইম্যান কিং’ এর প্রিমিয়ার শো। ওইদিন আরেকটি বিশেষ আনুষ্ঠানিকতা থাকছে। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেজের পাঁচ লাখ লাইক পূর্ণ হওয়া উপলক্ষে আয়োজিত বিশেষ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কারও প্রদান করা হবে।

আরও পড়ুন# নোয়াখালীতে ২ মণ ইলিশ জব্দ, এতিমখানায় বিতরণ!

উল্লেখ্য, দেশের রাজধানী ঢাকার বসুন্ধরা সিটি শপিং মলে ২০০৪ সালের ৮ অক্টোবর যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। তাদের নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দেশের সিনেমাপ্রেমী দর্শকদের আকৃষ্ট করেছে এই প্রেক্ষাগৃহটি। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট পাঁচটি হল রয়েছে বসুন্ধরা সিটি শপিং মলে।

তাছাড়াও ধানমন্ডির সীমান্ত স্কয়ার এবং মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং সামরিক জাদুঘরে এর শাখা রয়েছে। শুধু ঢাকা নয়, ঢাকার বাইরেও চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। চট্টগ্রাম এবং বগুড়ায় নির্মিত হতে যাচ্ছে নতুন শাখা। ঢাকার উত্তরা, কুমিল্লাসহ দেশব্যাপী আরও সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।