ক্রিকেটখেলাধুলা

গ্যালারি থেকে বাবরকে বিয়ের প্রস্তাব পাকিস্তানি তরুণীর!

পাকিস্তানের করাচি স্টেডিয়ামে চলছে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার সাত ম্যাচের লম্বা টি-টোয়েন্টি সিরিজ। ২-১ ব্যবধানে সিরিজে এগিয়ে রয়েছে সফরকারী ইংল্যান্ড। সিরিজের তৃতীয় ম্যাচে গতকাল (২৩ সেপ্টেম্বর) গ্যালারি থেকে পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে বিয়ের প্রস্তাব দিলেন এক তরুণী!

অবশ্য সরাসরি প্রস্তাব পাননি পাকিস্তানের অধিনায়ক। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) তৃতীয় ম্যাচ চলাকালে টিভির ক্যামেরা তাক করে এক তরুণীর দিকে। তার হাতের পোস্টারে লেখা ছিল: ‘বাবর, আমরা কী দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’

প্রতিবেদন থেকে আরও জানা যায়, সংবাদমাধ্যমের সঙ্গে ম্যাচের আগেও কথা বলেছিলেন ওই নারী সমর্থক। তিনি জানান, তার মা অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন তার জন্য। এখন হাঁপিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তা হলে তিনি খুব খুশি হবেন।

আরও পড়ুন: বাবর-রিজওয়ানদের ব্যর্থতায় বড়ো জয় সফরকারী ইংল্যান্ডের!

অধিনায়কের প্রস্তাব পাওয়ার ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি পাকিস্তান। টস জিতে ইংল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় স্বাগতিকরা। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র তিন উইকেট হারিয়ে ২২১ রানের বিশাল পুঁজি সংগ্রহ করে ইংলিশরা। ব্যাট হাতে ঝড় তোলেন হ্যারি ব্রুক। ৩৫ বলে ২৩১.৪৩ স্ট্রাইক রেটে ব্রুক শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৮১ রানে। এ ছাড়াও বেন ডাকেট ৪২ বলে অপরাজিত ছিলেন ৭০ রানে। পাকিস্তানের হয়ে ৪ ওভারে ৪৮ রান দিয়ে ২ উইকেট নেন উসমান কাদির।

জবাবে ব্যাট করতে নেমে আগের ম্যাচের সেঞ্চুরিয়ান বাবর আজমকে প্রথমেই হারায় পাকিস্তান। ৬ বলে ৮ রান করে মার্ক উডের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরত যান তিনি। ১৪ বলে ৮ রান করে মোহাম্মদ রিজওয়ানও বোল্ড হন টপলির বলে।

এরপর আর ঘুরে দাঁড়ানো সম্ভব হয়নি পাকিস্তানের। অবশ্য শাহ মাসুদ একা লড়াই করে টিকে থাকেন শেষ পর্যন্ত। অপরাজিত থেকে ৪০ বলে ৬৬ রান করেন এই ব্যাটার। ৩ চার ও ৪ ছক্কায় সাজানো ছিল তার ইনিংস। এ ছাড়া ২১ বলে ২৯ রান করেন খুশদিল শাহ।

ইংলিশদের হয়ে ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নেন মার্ক উড। এছাড়াও দুইটি উইকেট নেন আদিল রশিদ। ম্যাচসেরা হন হ্যারি ব্রুক। এই জয়ে সাত ম্যাচের সিরিজে ২-১ এগিয়ে গেল সফরকারী ইংল্যান্ড।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।