প্রযুক্তিবিজ্ঞান ও প্রযুক্তি

স্যামসাং স্মার্টফোন দিচ্ছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক!

স্যামসাং স্মার্টফোন প্রেমীদের জন্য সেপ্টেম্বর মাসে স্যামসাং নিয়ে এলো এক বিশেষ ক্যাম্পেইন। পুরো সেপ্টেম্বর মাস জুড়ে চলবে স্যামসাং ব্রান্ডের এই ক্যাম্পেইন।

শুধু তাই নয়, এই ক্যাম্পইনে অংশগ্রহণকারী ক্রেতাদের উপভোগ করার জন্য থাকছে ২০ হাজার টাকা অবধি ক্যাশব্যাকের দুর্দান্ত এক অফার। এই আকর্ষনীয় অফারটি প্রযোজ্য থাকছে স্যামসাংয়ের বিস্তৃত ক্যাটালগের স্মার্টফোনের ওপর। মূলত, এই ব্রান্ডের বিভিন্ন সিরিজ ও দামের স্মার্টফোন কিনলে এই অফারের সুযোগ পাবেন ক্রেতাগণ।

স্যামসাং স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের কেবল অর্থ সাশ্রয়ই হচ্ছে না। পাশাপাশি ক্রেতারা পাবেন আকর্ষণীয় সব উপহার। যেমন— ব্র্যান্ডের ব্যাকপ্যাক এবং টি-শার্ট, ইত্যাদি। তাছাড়াও ক্রেতাদের জন্য স্যামসাং আরও দিচ্ছে অপারেটর এবং ডিভাইস অনুসারে ২৬ জিবি অবধি ডেটা বাণ্ডেল অফার এবং তাদের কেনাকাটাকে আরও সাচ্ছন্দ্যদায়ক করতে ১৮ মাস পর্যপ্ত বিনাসুদে নির্দিষ্ট ডিভাইস কেনার সুবিধা।

আরও পড়ুন# কেন অ্যাপলের লোগো অর্ধেক খাওয়া?

স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান জানান, আমরা অনেক বছর ধরে বাংলাদেশে বিভিন্ন সেগমেন্টের পণ্যের মাধ্যমে লাখো ক্রেতার স্মার্ট চাহিদাগুলো পূরণ করে এসেছি। আর এবার মাসব্যাপী এ ক্যাম্পেইন সবার জন্য এক সুবর্ণ সুযোগ হিসেবে এসেছে।

প্রিয় পাঠক, অফার সম্পর্কে বিস্তারিত জানতে আপনার কাছাকাছি স্যামসাংয়ের অফিসিয়াল আউটলেট ঘুরে আসুন অথবা ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজ। আর এই অফারটি চলবে এ মাসের শেষ দিন অর্থাৎ ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।