বিনোদন জগৎ

১ কোটি ছাড়ালো মেহজাবীন!

বর্তমানে নাট্যজগতের সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ২০০৯ সাল থেকে তিনি নিয়মিত কাজ করছেন। তিনি বর্তমানে সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রী। ১ কোটি ছাড়ালো মেহজাবীন। হ্যাঁ, তিনি ফেসবুক ফলোয়ারের দিক দিয়ে এক কোটি ছাড়িয়ে গেছেন।

মেহজাবীন ফেসবুকে নিয়মিত। স্যোশাল মিডিয়া হিসেবে তিনি ইনস্টাগ্রাম ও ফেসবুকে সমানভাবে দর্শকদের সাথে কানেক্টেড। সম্প্রতি তার ফেসবুকে ফলোয়ারের সংখ্যা ১০ মিলিয়ন অর্থাৎ ১ কোটি ছাড়িয়েছে।

মেহজাবীন ফেসবুক পেজ তৈরি করেছিলেন ২০১১ সালে। উল্লেখ্য যে, মেহজাবীন ২০০৯ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। বর্তমানে তিনি দর্শকদের পছন্দের প্রথমে থাকা অভিনেত্রী।

শোবিজ অঙ্গনের সর্বপ্রথম ফেসবুকে ১ কোটির ঘর ছাড়িয়েছে পরীমনি। এবার মেহজাবিনও ১ কোটির ঘর ছাড়ালো। ১ কোটি ফলোয়ারের ক্লাবে ডুকার অপেক্ষায় আছেন তাহসান ও পূর্নিমা। তাদের ফলোয়ার সংখ্যা ৯৮ লাখ প্রায়। 

মেহজাবীন অবশ্য ১ কোটি ফলোয়ার হওয়া নিয়ে তেমন ভাবেন না। তিনি দর্শকদের ভালোবাসায় সিক্ত হওয়ায় দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও ভালো ভালো, নতুন নতুন কাজ উপহার দিতে চান।

মেহজাবীন এবারের ইদে অনেক নাটক করেছেন। সেগুলো দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে ও প্রশংসিত হচ্ছে। সে নাটকগুলোর মাঝে রয়েছে বিভ্রান্তি, ব্যবধান, এম্বুলেন্স গার্ল, হারানো সংবাদ, ভয়েস ক্লিপ ও অন্যান্য। 

মেহজাবীনকে অনুলিপির পক্ষ থেকে শুভেচ্ছা। আশা করি তিনি আমাদের আরও সুন্দর ও ভালো কাজ উপহার দেবেন।

#আরও পড়ুন: ফের বিয়ে করলেন সংগীতশিল্পী এস আই টুটুল!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।