খবরচাকরিনিয়োগ

১ লক্ষ ৩০ হাজার টাকা বেতনে গণস্বাস্থ্য কেন্দ্র কক্সবাজার শাখায় চাকরি

হেড অব অপারেশন পদে অভিজ্ঞ প্রার্থীদের নিয়োগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

গণস্বাস্থ্য কেন্দ্র জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজার প্রকল্পের সাপোর্ট সার্ভিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি/ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: হেড অব অপারেশন (সাপোর্ট সার্ভিস)

পদসংখ্যা: ০১

যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। সিএ (সিসি) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো সংস্থা অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যান্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজমেন্ট, ফাইন্যান্স ও অ্যাকাউন্টিংয়ের সফটওয়্যারের কাজ জানতে হবে। বাংলাদেশের শ্রম আইন সম্পর্কে জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম।

কর্মস্থল: কক্সবাজার।

বেতন: মাসিক বেতন ১ লাখ ৩০ হাজার টাকা।

বয়স: উল্লেখিত নয়।

আবেদন করবেন যেভাবে:

উক্ত পদের জন্য আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ কভার লেটার ও সিভি ই-মেইলে বা সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে। ই-মেইলের সাবজেক্টে ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

https://hotjobs.bdjobs.com/jobs/gk/gk21.htm

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: এইচআর অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার, গণস্বাস্থ্য কেন্দ্র, ৪০/এ, মুক্তিযোদ্ধা সরণি, পুরানা সায়মন রোড, বাহারছড়া, কক্সবাজার-৪৭০০। ই-মেইল: [email protected]  ।

আবেদনের শেষ তারিখ: ১৪ জুলাই ২০২২

উল্লেখ্য, ড.জাফরুল্লাহ চৌধুরী কর্তৃক প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য কেন্দ্র বাংলাদেশের একটি বেসরকারি সাহায্য সংস্থা, যেটির কর্মসূচির ভিত্তি স্বাস্থ্য সেবার উপর নির্ভরশীল। স্বাধীন বাংলাদেশে গণস্বাস্থ্য কেন্দ্র হচ্ছে প্রথম স্বাস্থ্য কেন্দ্র বা হাসাপাতাল। ১৯৭৭ সালে গণস্বাস্থ্য কেন্দ্রের সমন্বিত সমাজস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা বা জনসংখ্যা নিয়ন্ত্রণে সর্বোচ্চ জাতীয় পুরস্কার স্বাধীনতা পুরস্কার লাভ করে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।