চাকরিনিয়োগ

৭০ হাজার টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরির সুযোগ!

চট্টগ্রামভিত্তিক একটি বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি উখিয়ায় একোয়াকালচার বেজড প্রজেক্টে বিজনেস ডেভেলপমেন্ট কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইন বা ই-মেইলের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: বিজনেস ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর

পদসংখ্যা: ১

যোগ্যতা:

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ বিভাগে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো।

অভিজ্ঞতা:

যেকোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় একই ধরনের প্রজেক্টে কাজ করার অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। ফটোগ্রাফিতে দক্ষ হতে হবে। ইংরেজি ও বাংলা উভয় ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজে দক্ষ হতে হবে। মনিটরিং রিপোর্ট, ফিল্ড ভিজিট রিপোর্ট, ইভেন্ট রিপোর্ট, কেস স্টাডি বা স্টোরি, প্রেস রিলিজ ও কনটেন্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। মোটরসাইকেল চালানোর দক্ষতা ও সাথে বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা আবশ্যক।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: কক্সবাজার, উখিয়া

বেতন:

মাসিক বেতন ৭০,০০০ টাকা।

সুযোগ-সুবিধা:

বিভিন্ন উৎসবে বোনাস দেওয়া হবে। এছাড়া ও ভ্রমণ এবং যোগাযোগ ভাতা দেয়া হবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীরা ই-মেইলের মাধ্যমে বা অনলাইনে আবেদন করতে পারবেন। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া [email protected] এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করেও আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ১৪ অক্টোবর ২০২২।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।