বিনোদন জগৎসিনেগল্প

ব্যাচেলর পয়েন্ট এর লগে আছি.কম এর MD গ্রেফতার

সোমবার ব্যাচেলর পয়েন্ট এর নির্মাতা কাজল আরেফিন অমি তার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে লিখেন, লগে আছি.কম এর MD গ্রেফতার।

ব্যাচেলর পয়েন্ট বাংলাদেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক নাটক। বর্তমানে ব্যাচেলর পয়েন্ট নাটকের সিজন ৪ চলতেছে। দর্শকদের কাছে তুমূল ভাইরাল এই জনপ্রিয় ধারাবাহিক নাটকটি। সেই নাটকের এই একটি চরিত্র বাচ্চু ভাই। তিনি লগে আছি ডটকমের এমডি। সোমবার ব্যাচেলর পয়েন্ট এর নির্মাতা কাজল আরেফিন অমি তার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে লিখেন, লগে আছি.কম এর MD গ্রেফতার।

এ সমেন্ধে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে, এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়।

লগে আছি.কমে শুভ এবং হাবু অনেক টাকা বিনিয়োগ করে। দিনশেষে তারা টাকা খোয়া যায়। শেষ পর্যন্ত কী ঘটে জানতে হলে দর্শকদের নাটকটি দেখতে হবে।

আরো পড়ুনঃসিনেমার ছুতোয় রাত দিন আলাপ চালায় রাজ-মীম, একা বাচ্চা সামলাই :পরীমণি

উল্লেখ্য যে, ব্যাচেলর পয়েন্ট একটি বাংলাদেশী কৌতুকধর্মী ধারাবাহিক নাটক, যা ৪ আগস্ট ২০১৮ সালে চ্যানেল নাইনে সর্বপ্রথম প্রচারিত হয়। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি এবং এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, সাবিলা নূর, নাদিয়া আফরিন মিম, তানজিন তিশা, সঞ্জনা সরকার রিয়া, সিফাত শাহরিন, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারী, মুসাফির সৈয়দ বাচ্চু, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, তামিম মৃধা, মোঃ সাইদুর রহমান পাভেল, শিমুল শর্মা প্রমুখ।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।