Trending

Bhool Bhulaiyaa 2: পূর্বসূরীর নাম ধরে রাখতে কতটা সফল?

রাজস্থানের এক ছোটো গ্রাম ভবানিগড়। ঠাকুর বংশের বিশাল একটা প্রাসাদ আছে এখানে। যেখানে আছে পঁচিশেরও বেশি সংখ্যক কক্ষ, তিন কি চারতলা কাঠামো, বাগান, বিশাল উঠোন। আরও একটা জিনিস আছে। তিন তলার একটা ঘরে আটকানো এক বিদেহী আত্মা। যার নাম মঞ্জুলিকা।

ভাগ্য ও কিছু আজব ঘটনার রেশ ধরে রীত আর রুহান গিয়ে পৌঁছায় সেই পরিত্যক্ত প্রাসাদে। তাদের দেখে আপনাআপনি খুলে পড়ে যায় প্রাসাদের সদর দরজার তালা। তবে কি প্রাসাদটা আহ্বান করছে তাদের? কী অপেক্ষা করছে ওখানে? মুক্তি পেতে চলছে না তো মঞ্জুলিকা?

উপরের গল্পটা কিছুদিন আগে মুক্তি পাওয়া মুভি Bhool Bhulaiyaa 2 এর। ২০০৭ সালে মুক্তি পায় হরর কমেডি মুভি Bhool Bhulaiyaa। অক্ষয় কুমার, বিদ্যা বালান, শাইনি আহুজা, আমিশা পাটেল, পরেশ রাওয়ালসহ বেশ কিছু বিখ্যাত অভিনেতা আর অভিনেত্রী ছিলেন তাতে। চমৎকার অভিনয় করে মন কেড়েছিলেন দর্শকদের। এবার সেটার উত্তরসূরী হিসেবে গত ২০শে মে মুক্তি পেলো Bhool Bhulaiyaa 2।

আর এতে অভিনয় করেছেন সুদর্শন কার্তিক আরিয়ান, কিয়ারা আদবানি, টাবুসহ প্রমুখ।

কার্তিক আরিয়ান বরাবরের মতোই অনবদ্য। সুন্দর অভিনয়। কথা বলার ধরন। উচ্ছ্বাস। সব। বারবার মনে হচ্ছিল, স্ক্রিপ্টরাইটার বুঝি তার জন্যই লিখেছে ঐ চরিত্রটা।

কিয়ারা আদবানি সুন্দরী। কোনো সন্দেহ নেই। কিন্তু ম্লান ছিল তার চরিত্র। খুব একটা গুরুত্ব পায়নি।

টাবুর দিনদিন বয়স কমছে মনে হয়। আর অভিনয়? সবাইকে ছাড়ানো!

কমেডি বা হাস্যরসের দায়িত্বে থাকা সঞ্জয় মিশ্রা, আশা কালসেকার, রাজপাল ইয়াদাব (ছোটা পান্ডিতের রোলে ছিলেন আগের মুভিতেও)। আর এদের সাথে তাল মিলিয়ে কার্তিকও কম ছিলেন না! সাথে কিয়ারার চাচার চরিত্রে অভিনয় করা রাজেশ কুমারের কথা না বললেই নয়।

কিছুটা ধরে ফেলার মতো গল্প। হরর খুব একটা ছিলো না। কমেডি পেয়েছি যথেষ্ট। আর চমৎকার সবার অভিনয়। সিনেমাটোগ্রাফি, গান, ব্যাকগ্রাউন্ড মিউজিকও প্রশংসনীয়।

তবু সব মিলিয়ে পূর্বসূরীর সাথে কতটুকু পাল্লা দিয়ে এগুতে পেরেছে তা দর্শকরাই ভালো বলতে পারবেন!
বিনোদনের জন্য দেখাই যায়।

এক নজরে Bhool Bhulaiyaa 2:

জনরা: কমেডি, হরর।
মুক্তি: ২০শে মে, ২০২২।
পরিচালক: আনিস বাজমী
অভিনয়ে: কার্তিক আরিয়ান, কিয়ারা আদবানি, টাবু, রাজপাল ইয়াদাব, সঞ্জয় মিশ্রা প্রমুখ।
IMDb রেটিং: ৫.৯/১০
Rotten Tomatoes 71%

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.