বছরে পৌনে ১৩ লাখ টাকা বেতনে অক্সফামে চাকরির সুযোগ!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম। বাংলাদেশে এই সংস্থাটি প্রোগ্রাম অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। অনলাইনে আবেদন করতে হবে আগ্রহী প্রার্থীদের।

পদের নাম:

প্রোগ্রাম অফিসার (এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট প্রোগ্রাম)।

পদসংখ্যা: ১ (এক)।

বিভাগ: ইন্টারন্যাশনাল।

চাকরির ধরন: দুই বছর।

কাজের স্থান: ঢাকা।

কাজের সময় : ৩৭.৫ ঘণ্টা ( সপ্তাহে)।

বেতন ও সুযোগ সুবিধা:

বছরে বা ১৩ মাসে বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। তাছাড়াও কর্মীর স্বামী/স্ত্রীর এবং সন্তানদের জন্য চিকিৎসা, প্রভিডেন্ট ফান্ড,, গ্র্যাচুইটি, ছুটি এবং ইনস্যুরেন্সের সুবিধা রয়েছে।

যোগ্যতা/অভিজ্ঞতা:

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতি/ফাইন্যান্স/ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এছাড়াও প্রাইভেট সেক্টর এন্টারপ্রাইজ, ইনভেস্টমেন্টে ফান্ডে নূন্যতম ৪-৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি ইনভেস্টমেন্ট, এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট, বিজনেস ম্যানেজমেন্ট, স্ট্র্যাটেজিক প্ল্যানিং, অ্যানালাইসিস অব মার্কেট, উইমেন ইকোনমিক এমপাওয়ারমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ফাইন্যান্সিয়াল প্রজেকশন, অ্যানালাইসিস, ফাইন্যান্সিয়াল ইনফরমেশন জেনারেট ও রিভিউ, ইনকাম স্টেটমেন্ট ও ক্যাশ ফ্লো বিষয়েও থাকতে হবে যথেষ্ট জ্ঞান এবং দক্ষতা থাকতে হবে যোগাযোগ ও নেতৃত্ব দেওয়ার।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার বিষয়ক ওয়েবসাইটে নিয়োগ বিষয়ে বিস্তারিত জেনে ‘Apply For This Role’ অপশনে ক্লিক করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ সময়: ৭ সেপ্টেম্বর ২০২২।

আরও পড়ুন : পূবালী ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার চাকরি!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.