চাকরিনিয়োগ

বছরে পৌনে ১৩ লাখ টাকা বেতনে অক্সফামে চাকরির সুযোগ!

বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম। বাংলাদেশে এই সংস্থাটি প্রোগ্রাম অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। অনলাইনে আবেদন করতে হবে আগ্রহী প্রার্থীদের।

পদের নাম:

প্রোগ্রাম অফিসার (এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট প্রোগ্রাম)।

পদসংখ্যা: ১ (এক)।

বিভাগ: ইন্টারন্যাশনাল।

চাকরির ধরন: দুই বছর।

কাজের স্থান: ঢাকা।

কাজের সময় : ৩৭.৫ ঘণ্টা ( সপ্তাহে)।

বেতন ও সুযোগ সুবিধা:

বছরে বা ১৩ মাসে বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। তাছাড়াও কর্মীর স্বামী/স্ত্রীর এবং সন্তানদের জন্য চিকিৎসা, প্রভিডেন্ট ফান্ড,, গ্র্যাচুইটি, ছুটি এবং ইনস্যুরেন্সের সুবিধা রয়েছে।

যোগ্যতা/অভিজ্ঞতা:

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতি/ফাইন্যান্স/ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এছাড়াও প্রাইভেট সেক্টর এন্টারপ্রাইজ, ইনভেস্টমেন্টে ফান্ডে নূন্যতম ৪-৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি ইনভেস্টমেন্ট, এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট, বিজনেস ম্যানেজমেন্ট, স্ট্র্যাটেজিক প্ল্যানিং, অ্যানালাইসিস অব মার্কেট, উইমেন ইকোনমিক এমপাওয়ারমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ফাইন্যান্সিয়াল প্রজেকশন, অ্যানালাইসিস, ফাইন্যান্সিয়াল ইনফরমেশন জেনারেট ও রিভিউ, ইনকাম স্টেটমেন্ট ও ক্যাশ ফ্লো বিষয়েও থাকতে হবে যথেষ্ট জ্ঞান এবং দক্ষতা থাকতে হবে যোগাযোগ ও নেতৃত্ব দেওয়ার।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার বিষয়ক ওয়েবসাইটে নিয়োগ বিষয়ে বিস্তারিত জেনে ‘Apply For This Role’ অপশনে ক্লিক করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ সময়: ৭ সেপ্টেম্বর ২০২২।

আরও পড়ুন : পূবালী ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার চাকরি!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।