জাতীয়সন্দেশ

প্রিয়তমার বিয়ে হয়ে যাচ্ছে, সুতরাং বেঁচে থেকে লাভ নেই – বলেই আত্মহ’ত্যা!

প্রিয়তমার বিয়ে হয়ে যাচ্ছে, সুতরাং বেঁচে থেকে লাভ নেই। গত সোমবার (১২ সেপ্টেম্বর) নিজের আইডি থেকে ফেসবুক লাইভে এসে এ কথা বলে আত্মহ’ত্যা করেছেন চাঁদপুরের হাজীগঞ্জের এক যুবক। ওই যুবকের নাম রাহিমুল ইসলাম শুভ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মিরপুরের একটি মেস থেকে তার ঝুলন্ত লা’শ উদ্ধার করে পুলিশ।

শুভ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাঁটিলা গ্রামের মনির হোসেনের বড়ো ছেলে। তিনি ঢাকার মিরপুর এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

আরও পড়ুন# চিকিৎসকদের মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী!

স্বজনরা জানান, শুভ তার পাশের গ্রামের একটি মেয়েকে ভালোবাসত। দীর্ঘদিন ধরে তাদের দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল। ঢাকার কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে গেলে শুভ তার পছন্দের মানুষটিকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। তাছাড়া ফেসবুকে মেয়েটিকে নিয়ে ইতিবাচক পোস্টও দিতেন।

শুভর বাবা মনির হোসেন বলেন, হঠাৎ করে শুভর পছন্দের সেই মেয়ের অভিভাবক অন্যত্র বিয়ে দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলে শুভ ভেঙে পড়ে। একপর্যায়ে মেয়েটির অন্যত্র বিয়ের দিন তারিখের খবর পেয়ে ফেসবুক লাইভে এসে মনের কষ্টের কথা জানিয়ে পরে সিলিং ফ্যানের সাথে গামছা পেঁচিয়ে আত্মহ’ত্যা করে। সোমবার বিকালেই পারিবারিক কবরস্থানে শুভকে দাফন করা হয়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।