জাতীয়সন্দেশ

বাংলাদেশি মেয়েকে বিয়ের পর পালালেন ইতালীয় যুবক!

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর চাড়োলের খোকোবাড়ি গ্রামে এক বাংলাদেশি মেয়েকে বিয়ে করেন ইতালির নাগরিক আলী সান্দ্র্রো চিয়ারোমিন্ডে। গত জুলাই মাসে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের কিছুদিন পর নবনিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য ভিসা নিয়ে আসার কথা বলে ইতালি ফিরে যান আলী সান্দ্রো। কিন্তু সেখানে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন ওই ইতালীয় নাগরিক।

এদিকে ইতালি ফিরে গিয়ে বাংলাদেশি নববিবাহিত স্ত্রীর সাথে যোগাযোগ না করায় মেয়েটির পরিবারে চলছে হতাশা। পরিবারের সদস্যরা হতাশা প্রকাশ করে বলছেন, ইতালিতে ওই নাগরিক তার স্ত্রী ও সন্তান রেখে পরিবারকে না জানিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেছেন। পরে তাদেরকে ইতালি নিয়ে যাওয়ার কথা বলে পালিয়ে গেছেন ওই যুবক।

আরও পড়ুন# কমেছে ডিমের দাম, মাছের বাজারে আগুন!

খোঁজ নিয়ে জানা গেছে ইতালির নাগরিক ওই যুবক ইতালির বুস্তো গারল্ফো নামক একটি এলাকায় বসবাস করতেন। সেখানে তার বাড়িতে রয়েছে স্ত্রী ও ১০ বছরের একটি পুত্রসন্তান। আলী সান্দ্র্রো পরিবারের কাউকে না জানিয়ে বাংলাদেশি তার এক সহকর্মীর সাথে বাংলাদেশে এসেছিলেন। পরিবারের লোকজনকে তিনি অন্য শহরে কাজে যেতে হবে বলে বাংলাদেশে এসেছিলেন।

কিছুদিন পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলী সান্দ্রোর পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন। পরে আলী সান্দ্রো ইতালিতে ফিরে যাওয়ার পর তার পরিবার বাংলাদেশের মেয়েকে বিয়ের কথা জানতে চান। প্রথমে তিনি অস্বীকার করলেও পরে জানান, মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অঙ্কের টাকা দেবে।

এ ঘটনার পর আলী সান্দ্রোর স্ত্রী তার একমাত্র সন্তানকে নিয়ে অন্যত্র চলে গেছেন বলেও জানা যায়!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।