জাতীয়সন্দেশ

বাসে ছাত্রী নিপীড়ন, চালক গ্রেফতার!

রাজধানীর এক ছাত্রীকে চলন্ত বাসে নিপীড়নের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে চালককে। বিকাশ পরিবহনের ওই বাস চালক মো. মাহবুবুর রহমান বিকাশ পরিবহনের বাস চালক। বুধবার রাতে তাকে আশুলিয়া থেকে পুলিশ গ্রেফতার করে। ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, তারা চালকের সহকারীকেও গ্রেফতার করার চেষ্টা করছেন।

শিক্ষার্থীর বাসা ঢাকার আজিমপুর এলাকায় তিনি এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছে। গত ২৪ জুলাই রাতে ধানমণ্ডি থেকে বাসায় যাওয়ার সময় চলন্ত বাসের ভেতর নিপীড়নের শিকার হন তিনি। পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘটনাটি প্রকাশ করেন।

কুদরত-ই-খুদা জানান যে, বিষয়টি নজরে এলে তারা ওই ছাত্রীর সঙ্গে যোগাযোগ করেন। পরে মেয়েটির বাবা লালবাগ থানায় একটি মামলা করেন এবং আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে বাস চালক মাহবুবুরকে গ্রেফতার করে। তিনি আরও বলেন, ধানমণ্ডি থেকে আজিমপুরে যাওয়ার জন্য রাত পৌনে ৯টার দিকে বিকাশ পরিবহনের বাসে ওঠেন। বাসে উঠে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে উনার তন্দ্রা এসে যায়। একপর্যায়ে তিনি সম্বিত ফিরে পেয়ে অনুভব করেন, তার শরীরে কেউ হাত দিয়েছে। এরপর তাকিয়ে দেখেন, বাসে কোনো যাত্রী নেই এবং তার পাশের সিটে কেবল বাস চালকের সহকারী বসা রয়েছে।

বিপদ আঁচ করে হেলপারকে ধাক্কা দিয়ে সরিয়ে সিট থেকে বের হওয়ার চেষ্টা করেন মেয়েটি কিন্তু পারেননি। বাসের হেলপার তখন তার মুখ চেপে ধরে। ধস্তধস্তির এক পর্যায়ে হেলপারকে সরিয়ে ওই তরুণী বাস থামানোর জন্য চিৎকার করতে থাকে। কিন্তু চালক বাস না থামিয়ে দ্রুতগতিতে ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে যেতে থাকে

এক পর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে বাসের গতি কমে গেলে ওই ছাত্রী লাফ দিয়ে বাস থেকে নেমে যান বলে তিনি পুলিশকে জানিয়েছেন।

আরও পড়ুন: ‘৪৬০ কোটি বছর আগের’ মহাকাশের ছবি দেখল বিশ্ববাসী!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।