জাতীয়সন্দেশ

আবু হেনা রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন!

আবু হেনা রনির চিকিৎসায় গঠিত হয়েছে ১৩ সদস্যের মেডিকেল বোর্ড । গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনি।  তার শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে এই দুর্ঘটনায়। চিকিৎসার পরবর্তী সিদ্ধান্তর জন্য রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বোর্ডের সভা অনুষ্ঠিত হবার কথা। রবিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন এই সংবাদ নিশ্চিত করেছেন।

আরও পড়ুন# শুনে শুনে ২৮ পারা কোরআন মুখস্থ করল অন্ধ হৃদয়!

তিনি আরও জানান, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে প্রধান করে মেশিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে ডা. সামন্ত লাল সেন সহ আরও ঢাকা মেডিকেলের রেসপিরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুজন চিকিৎসকও রয়েছেন।

আবুল কালাম তার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে বলেন, শনিবার (১৭ সেপ্টেম্বর) আবু হেনা রনির কোভিড টেস্টে নেগেটিভ রেজাল্ট এসেছে। এরপর তার আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তার ব্লাড টেস্টের রেজাল্টে প্লাটিলেট কম এসেছে। রিপোর্টগুলো রবিবার বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে। এই ধরনের দুর্ঘটনায় যারা দগ্ধ হয় তাদের মাল্টি অরগানে সমস্যা হয়। তাই কমপক্ষে সাত দিন না গেলে তার অবস্থা নিয়ে নিশ্চিতভাবে কিছ বলা যাবে না।

তিনি আরও জানান, গত দুইদিন সহ রবিবারেও তার অবস্থার কোনো উন্নতি হয়নি। রনিকে সহ পুলিশ সদস্য জিল্লুর রহমানকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চার বছরপূর্তিকে কেন্দ্র করে আয়োজিত একটি অনুষ্ঠানস্থলের পাশে গ্যাস বেলুন মাটিতে পড়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মিরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ দগ্ধ হন আরও পাঁচজন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।